স্যালুট জানাই কলারোয়া থানা পুলিশকে

স্যালুট জানাই কলারোয়া থানা পুলিশকে। স্যালুট জানাই সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান ও কলারোয়া থানার অফিসার ইনচার্জ আলহাজ্ব শেখ মুনীর-উল-গীয়াসকে। বিশেষ করে থানার এস আই রাজ কিশোর পাল, সুবীর কুমার, নূর আলীসহ সঙ্গীয় সকল সদস্যকে আন্তরিক ধন্যবাদ জানাই।

করোনা ভাইরাসের হাত থেকে কলারোয়াবাসীকে নিরাপদে রাখতে তাঁদের প্রশংসনীয় ভূমিকায় আমি মুগ্ধ। আজ (বৃহস্পতিবার) সন্ধ্যার আগে কলাগাছি মোড়ে মানুষকে ঘরে ফেরাতে তাদের একটু কঠোর হতে হয়। যেটা ছিলো আমাদের সকলের ভালোর জন্য সুস্থ রাখার জন্য অতি জরুরি। ঠিক ওই সময় আমার ১০ম শ্রেণিতে পড়ুয়া একমাত্র পুত্র মোঃ মাহি আল হাসান মাহি বাসার দ্বিতীয় তলার বারান্দা থেকে কৌতুহলবশত ওর মায়ের ফোন দিয়ে ঘরে ফেরাতে আসা পুলিশ সদস্যদের কর্মকান্ডের  ভিডিও করার চেষ্টা করে। আমি তখন বাসার অন্য পাশে থাকায় ভিডিও করার বিষয়টি বুঝতে পারিনি। যদিও আমার পুত্র ও তার মা আমাকে এবং পুলিশ সদস্যদেরকে বলেছে সে ভিডিও করতে পারেনি। যাক সে কথা আমি ধন্যবাদ জানাচ্ছি যেকারণে সেটি হলো-দূর থেকে বারান্দায় মোবাইল হাতে থাকা আমার পুত্রকে তাঁরা সনাক্ত করতে পারায়। ধন্যবাদ জানাচ্ছি তাদের কঠোর হয়ে আমার বাসার গেটে ধাক্কা ধাক্কি করে মোবাইল এ ভিডিও করার বিষয়ে জবাবদিহি করায়। আমি বেত্রবতী হাইস্কুলের প্রধান শিক্ষক ও কলারোয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিকতা করার কারণে বাসার গেটে আসা অনেকের সাথে আমার অল্পবিস্তর পরিচয় থাকলেও পেশাদারিত্বের খাতিরে তাঁরা মোটেও সেই পরিচয়কে বড় করে দেখেননি। যদিও সেখানে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি। তাঁরা মোবাইলটা দেখে ফিরে যান। যাঁরা আমাদের জীবনের সুরক্ষা দিতে ঘরে ফেরাতে তাঁদের জীবনকে বিপন্ন করে রাস্তায় আছেন তাদেরকে ধন্যবাদ। এখানে আর একটু না বললেই নয়।
শুধু পুলিশ সদস্যরা নন সম্মানিত জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের নির্দেশনায় কলারোয়ার ইউএনও আরএম সেলিম শাহনেওয়াজ, সহকারী কমিশনার (ভূমি) আক্তার হোসেনসহ সেনাবাহিনীর দায়িত্বরত সম্মানিত সদস্য জনপ্রতিনিধিরা যেভাবে কলারোয়াবাসীকে নিরাপদে রাখতে দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন আমার বিশ্বাস যদি আর কয়েকটি দিন আমাদেরকে ঘরে ফেরাতে এভাবে জাতির এই ক্লান্তিকালে তাঁরা রাস্তায় থাকেন আমরা অবশ্যই করোনার করালগ্রাস থেকে মুক্ত থাকবো ইনশাআল্লাহ।
আমার দীর্ঘ এ লেখাটির উদ্দেশ্য একটিই জাতির এই ক্লান্তিকালে যাঁরা তাঁদের জীবনের মায়া ত্যাগ করে আমাদের ঘরে ফেরাতে রাস্তায়, হাসপাতালে তাঁদের কর্মকান্ডকে প্লিজ আমরা যেনো বিতর্কিত না করি। যেনো প্রশ্নবিদ্ধ না করি।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)