মেয়ের করোনা নিয়ে মুখ খুললেন কাজল-অজয়

করোনাভাইরাস ভারতেও ছড়িয়ে পড়েছে। ফলে আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে হাজারের ওপরে। এরই মধ্যে খবর রটেছিল অভিনেত্রী কাজল-অজয়ের মেয়েও নাকি করোনা ভাইরাসে আক্রান্ত। সম্প্রতি নাকি জ্বরও হয়েছিল মেয়ে নাইসার।

করোনা আতঙ্কের মধ্যেই কিছুদিন আগে সিঙ্গাপুর থেকে সদ্য দেশে ফিরেছেন কাজল এবং তাঁর মেয়ে নাইসা। ফেরার পর থেকেই জল্পনা তুঙ্গে। অভিনেত্রী ও তাঁৎ মেয়ে নাকি করোনায় আক্রান্ত। তাঁদের নিয়ে হাসপাতালে ছুটোছুটি চলছে। এমনই গুজব বেশিদূর ছড়াবার আগেই ট্যুইট করলেন অজয় দেবগণ।

তিনি ট্যুইটে জানান, “কাজল এবং নাইসা একদম সুস্থ আছে। গুজবে কান দেবেন না। সবটাই ভুয়ো এবং কোনও সত্যতা নেই।” অজয়ের এই পোস্টে স্বস্থির নিঃশ্বাস ফেলেছেন কাজল ভক্তরা। বিদেশ থেকে ফেরা মানেই আতঙ্ক হয়ে দাঁড়িয়েছে সকলের কাছে। যার জন্য সিঙ্গাপুর থেকে কাজলের ফেরার পরই এই গুজব ছড়ায়।

Ajay Devgn

@ajaydevgn

Thank you for asking. Kajol & Nysa are absolutely fine. The rumour around their health is unfounded, untrue & baseless🙏

4,363 people are talking about this
প্রসঙ্গত করোনা আতঙ্কে ভয়ে ভয়ে দিন কাটাচ্ছে গোটা বিশ্বের। ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়াতে চলেছে হাজারেরও বেশি। সরকারের তরফ থেকে লকডাউনের সময়সীমা বেড়ে হয়েছে ২১ দিন। এরই মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগৎ সকলকে সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন।

সূএ-বাংলাদেশ টুডে

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)