ডুমুরিয়ায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ড্রাইভার নিহত

ডুমুরিয়ার আঠারমাইলে খুলনা থেকে সাতক্ষীরা গামী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মোজহার এন্টার প্রাইজের ড্রাইভার নিহত হয়েছে।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চুকনগর-সাতক্ষীরা মহাসড়কের কাঞ্চনপুর বজলুর পোল্ট্রির দোকানের সামনের বাঁকা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

চুকনগর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই আশরাফুল আলম জানায়, বাগেরহাট জেলা ফকিরহাট উপজেলার হাকিমপুর গ্রামের মোস্তাজ উদ্দীনের ছেলে ও মোজহার এন্টার প্রাইজের গাড়ি চালক সৈয়দ আবু বক্কার বাবুল(৫৫) মোজহার এন্টার প্রাইজের গাড়ি রাখার পয়েন্টে গাড়ি জমা দিয়ে আঠারমাইল বাজারে আসার পথে বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চুকনগর-সাতক্ষীরা মহাসড়কের কাঞ্চনপুর মোড় নামক স্থানে পৌছুলে খুলনা থেকে সাতক্ষীরা উদ্দেশ্যে ছেড়ে আসা দ্রুত গতি সম্পন্ন একটি (ঢাকা মেট্রো-জ-১১-০৮৬৯) বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাশে পড়ে যায়। এ সময় নিহত ব্যাক্তি বাসের নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

ঘটনা স্থলে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীদের সহায়তায় বাসটি সরানোর কাজ করার সময় রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে মৃত অবস্থায় বাসের নিচ থেকে তাকে উর্দ্ধার করা হয়। এ রির্পোট লেখা পর্যন্ত লাশ চুকনগর হাইওয়ে থানাতে রাখা ছিল।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)