আশাশুনি প্রেসক্লাবে আ’লীগ সাধারণ সম্পাদক”র মতবিনিময় সভা

আশাশুনি

আগামী ৩০ নভেম্বর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে সামনে রেখে সাধারণ সম্পাদক পদপ্রার্থী আবু হেনা সাকিল আশাশুনি প্রেসক্লাবে মতবিনিময় সভা করেছেন। মঙ্গলবার দুপুরে প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সভাপতি জি এম আল-ফারুকের সভাপতিত্বে সভায় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, শ্রীউলা ইউপি চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক প্রার্থী আবু হেনা সাকিল প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন। তিনি বলেন, আমি বিগত উপজেলা সম্মেলনে অল্প ভোটের ব্যবধানে পরাজিত হয়েছি। আগামী ৩০ তারিখের ত্রি-বার্ষিক সম্মেলনে আমি জয় লাভ করব বলে আশাবাদী। আমি কোন প্রার্থীর বিরোধিতা করতে আসিনি। কাউন্সিলাররা ভালো জানেন এবং বোঝেন কাকে ভোট দিলে আশাশুনি উপজেলা আওয়ামীলীগের দলকে সুসংগঠিত করা যাবে।

আমি কে? কি আমার পরিচয় উপজেলা-বাসি তা ভালো জানেন। নতুন করে আমি কিছু বলতে চাই না। বিগত দিনে পরাজিত হয়েও নির্যাতিত সাধারণ মানুষ ও আওয়ামীলীগ নেতাকর্মীদের পাশে থেকে দলকে সুসংগঠিত করার চেষ্টা করেছি। বিগত ১৩-১৪ সালে জামাত বিএনপির অরাজকতার সৃষ্টি হয়েছিল, তখন নিজের জীবনকে বাজি রেখে আমি এবং উপজেলার চেয়ারম্যান মোস্তাকিম ভাই সাধারণ মানুষ ও আওয়ামীলীগের নেতাকর্মীদের সু-রক্ষার্থে জামাত বিএনপির লোমহর্ষক নির্বাচন ও অনাচারের কবল থেকে রক্ষা করেছি।

তখনও তো আওয়ামীলীগের অনেক নেতাকর্মী উপজেলাতেই ছিল কিন্তু সে দিন তারা কোথায় ছিল? আজকে সরকার যখন বড় বড় পদ পদবীর ঘোষণা দেয় তখন নেতার অভাব হয় না। আমি আগামী ত্রি-বার্ষিক সম্মেলনে জয়যুক্ত হতে পারলে বা নাও হতে পারলেও আমি এবং উপজেলা চেয়ারম্যান সভাপতি নির্বাচিত হলে তাকে নিয়ে উপজেলাতে আওয়ামীলীগের নেতা কর্মীদের বসার একটি স্থায়ী ঠিকানা করে দিব ইনশাআল্লাহ। সাথে সাথে প্রেসক্লাবের স্থায়ী ঠিকানাও করার জন্য যাকিছু করা দরকার করবো।

এসময় তার সফর সঙ্গীদের মধ্যে কৃষকলীগের সাধারণ সম্পাদক মতিলাল সরকার, শ্রীউলা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক স ম মিজানুর রহমান, সঞ্চয় কুমার মন্ডল, আব্দুল কাদেরসহ সকল অঙ্গ সংগঠন ও সাংবাদিক নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *