দেবহাটায় ছাত্রলীগের তিনটি ইউনিটে নতুন কমিটি অনুমোদন

দেবহাটায় ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করতে তিনটি ইউনিটের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি অনুমোদন দিয়েছে উপজেলা ছাত্রলীগ। বৃহষ্পতিবার দেবহাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সুমন ও সাধারন সম্পাদক এ এইচ সোহাগ হোসেন স্বাক্ষরিত পৃথক তিনটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজ শাখা, পারুলিয়া ইউনিয়ন শাখা ও নওয়াপাড়া ইউনিয়ন শাখা কমিটি বিলুপ্ত ঘোষনা সহ নতুন কমিটি অনুমোদন দেয়া হয়। নতুন তিনটি ইউনিটের মধ্যে সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজ ছাত্রলীগের কমিটিতে সজিব হোসেনকে সভাপতি, ইব্রাহিম হোসেনকে সহ-সভাপতি, মিজানুর রহমান মাহিকে সাধারন সম্পাদক ও মাসুদ রানাকে যুগ্ম সাধারন সম্পাদক করা হয়েছে।

পারুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে আবু রায়হানকে সভাপতি ও সজল আহমেদকে সাধারন সম্পাদক করা হয়েছে। এছাড়া নওয়াপাড়া ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটিতে জারিফুল ইসলামকে সভাপতি, রাকেশ কুমারকে সহ-সভাপতি, তানভীর আহমেদ রাজুকে সাধারন সম্পাদক এবং রাকিবুল ইসলাম রিপনকে সাংগঠনিক সম্পাদক কর কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

কমিটি অনুমোদনের বিষয়টি নিশ্চিত করে দেবহাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সুমন বলেন, সংগঠনকে গতিশীল করতে নিষ্ক্রিয় কমিটি গুলো বিলুপ্ত করে দলের জন্য নিবেদিত নেতাকর্মীদের সমন্বয়ে নতুন কমিটি অনুমোদন দেয়া হচ্ছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)