৪৮তম গ্রীষ্মকালীন আন্তঃ স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ফুটবল প্রতিযোগীতা ‘ক’ জোনের ফাইনালে গোবরদাড়ি জোড়দিয়া স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন

সাতক্ষীরার সদরের ব্রহ্মরাজপুর ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে ৪৮তম গ্রীষ্মকালীন আন্তঃ স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ফুটবল প্রতিযোগীতা ‘ক’ জোনের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকালে ডি.বি. ইউনাইটেড হাইস্কুল মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ‘ক’ জোনের আহ্বায়ক ও ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে প্রধান শিক্ষক মোঃ মমিনুর রহমানের সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন দলে হাতে পুরুষ্কার তুলে দেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরা জেলা শিক্ষা অফিসার এস.এম আব্দুল্লাহ আল মামুন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গনেষ চন্দ্র মন্ডল, সদর উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক সম জালাল উদ্দীন, পৌর আওয়ামীলীগের সভাপতি আবু সাঈদ, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম – সাধারণ সম্পাদক আব্দুর রশিদ প্রমুখ।

উক্ত ফাইনা খেলায় অংশগ্রহন করে গোবরদাড়ি জোড়দিয়া স্কুল এ্যান্ড কলেজ ও গাভা এ.কে.এম. মাধ্যমিক বিদ্যালয়। নির্ধারিত সময়ে খেলাটি অমীমাংসিত থাকায় ট্রাইবেকারে মাধ্যমে ৪-৩ গোলে গাভা মাধ্যমিক বিদ্যালয়কে হারিয়ে গোবরদাড়ি জোড়দিয়া স্কুল এ্যান্ড কলেজ ‘ক’ জোনের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জণ করে। ফাইনাল খেলাটি পরিচালনা করেন কনক মাঝি। সহকারী হিসাবে দ্বায়িত্ব পালন করে আরেফিন সিদ্দিকী রানা ও সুমন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)