তালায় পেঁয়াজের গাড়িতে ১৪৫০ বোতল ফেনসিডিল,আটক-২

তালায় পেঁয়াজের ট্রাকে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১৪৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে থানা পুলিশ । এই সময় গাড়ির ড্রাইভার ও হেলপার কে গ্রেফতার করা হয় ।

জানাযায়, পুলিশ সুপার জনাব মোঃ সাজ্জাদুর রহমান (বিপিএম) নির্দেশে সহকারী পুলিশ সুপার জনাব মোঃ হুমায়ুন কবির ও তালা থানার অফিসার ইনচার্জ মোঃ মেহেদী রাসেল এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে এসআই নিয়াজ মোহাম্মদ খাঁন,এসআই মোঃ মিজানুর রহমান, এএসআই মোঃ আল-আমিন, এএসআই মোঃ সেলিম রেজা সহ সঙ্গীয় ফোর্স শুক্রবার সকাল আনুমানিক ৫টার দিকে ভোমরা হতে আসা সাতক্ষীরা-খুলনা মহাসড়কে ধলবাড়িয়া নামক স্থানে গাড়ি চেকিংকালে অভিনব কায়দায় সাতক্ষীরা-ট ১১-০১০১ নং ট্রাকের পেঁয়াজের বস্তার ভিতরে রাখা ১৪৫০ বোতল ভারতীয় ফেনসিডিল সহ গাড়ির ড্রাইভার কালিগঞ্জ উপজেলার চালিতাবাড়ি গ্রামের কওছার আলী খাঁ ছেলে মোঃ রেজাউল করিম বাবু (৩৫) ও হেলপার সদর উপজেলার আলিপুর(মিস্ত্রীপাড়া) গ্রামের মৃত মোস্তাফিজুর রহমানের ছেলে মফিজুল হোসেন (৩০) সহ পিঁয়াজের ট্রাকটি আটক করা হয়।

তালা থানার অফিসার ইনচার্জ মো: মেহেদী রাসেল জানান, গ্রেফতারকৃত ২ জন আসামী,ফেনসিডিল ও ট্রাকটি থানায় আটক রাখা আছে । মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করার প্রস্তুতি চলছে ।

Please follow and like us:
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)