বুধবার, ২৩ মে ২০১৮, ০৫:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দৈনিক পত্রদূত সম্পাদক স. ম আলাউদ্দিন হত্যা মামলায় সাক্ষ্য দিলেন লুৎফুন্নেছা বেগম দেবহাটার পারুলিয়া মায়াজাল শপিং সেন্টারের শুভ উদ্বোধন কুশখালীতে পলাশ অভিভাবক দলের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত কালিগঞ্জে জাতীয় পার্টির মহিলা ইফতার মাহফিল অনুষ্ঠিত কলারোয়া পাইলট হাইস্কুলের উদ্যোগে আনন্দ র‌্যালী কলারোয়ায় নাশকতা মামলায় ইউপি সদস্য গ্রেফতার কেয়ার টেকার কর্তৃক জাল দলিল সৃষ্টি করে দৃষ্টি প্রতিবন্ধির সম্পত্তি দখলের চেষ্টার ভোমরা স্থল বন্দর শ্রমিক ইউনিয়নের নির্বাচনে ভোট কারচুপির অভিযোগ শ্রমিকের সাথে রাস্তা মেরামতের কাজ করলেন এমপি জগলুল হায়দার সাতক্ষীরায় জামায়াতের রোকন ও ৪ নেতা-কর্মীসহ আটক-৪০ পলাশপোল এলাকায় আরসিসি রাস্তা ঢালাই কাজের উদ্বোধন বিশ্বকাপে চোখ রাখুন এই ১০ জনে চঞ্চলই হার্টফেল ফয়েজ! যে চ্যালেঞ্জে রশিদকে হারিয়ে দিলেন সাকিব রমজান মাসেও থেমে নেই অবৈধ যৌন ব্যবসা অস্ত্র কাঁধে বিশ্ববিদ্যালয়ে তরুণী! বাপ-ছেলে মিলে যৌন নির্যাতন আইফোন জব্দ, প্রতিবাদে সড়ক অবরোধ নিজ কক্ষপথে বঙ্গবন্ধু-১, অপেক্ষা শেষ মুহূর্তের কালিগঞ্জে তথ্য-প্রযুক্তি লীগের কমিটির নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ইউ এন ও, ওসি এবং সাঈদ মেহেদীকে
কলারোয়ায় কিশোর-কিশোরী সম্মেলন উপলক্ষে প্রতিযোগিতা অনুষ্ঠিত

কলারোয়ায় কিশোর-কিশোরী সম্মেলন উপলক্ষে প্রতিযোগিতা অনুষ্ঠিত

কামরুল হাসান,কলারোয়া :

সাতক্ষীরার কলারোয়ায় কিশোর-কিশোরী সম্মেলন উপলক্ষে উপজেলা পর্যায়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকালে ‘মেধা ও মননে সুন্দর আগামী’ এ শ্লোগানে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের অর্থায়নে এনজিও সাস এর সহযোগিতায় কলারোয়া গার্লস পাইলট হাইস্কুলের হলরুমে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
প্রতিযোগিতায় কলারোয়া জিকেএমকে পাইলট মডেল হাইস্কুল, কলারোয়া পাইলট গার্লস হাইস্কুল, কলারোয়া বেত্রবতী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়, বিএসএইচ সিংগা হাইস্কুল, ভাটিয়ালি হাইস্কুল, চন্দনপুর হাইস্কুল, সিংহলাল মাদরাসা, আলিয়া মাদরাসা, বেগম খালেদা জিয়া কলেজ ও কাজীরহাট কলেজের সর্বমোট ১’শ জন ছাত্র-ছাত্রী সৃজনশীল মেধা পরীক্ষায় নৈতিকতা ও মূল্যবোধ, সৃজনশীল লেখা, বুদ্ধিমত্তা যাচাই এবং নেতৃত্বের গুণাবলী বিষয়ে বিজয়ী ১০জনসহ আরও ১০ জনকে সান্ত্বনা পুরস্কার প্রদান করা হয়। প্রতিযোগিতায় কলেজ ও হাইস্কুল পর্যায়ে ২টি গ্রুপে ভাগ করে আলাদা আলাদা প্রশ্ন পত্রে পরীক্ষা নেয়া হয়।
প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবদুল হামিদ।


সিনিয়র প্রোগ্রাম কো-অর্ডিনেটর সাধন কুমার দাশের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার হারুন অর রশিদ, প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব, ফোকাল পার্সন আব্দুস সালাম ফকির, আরএম শাহিনুর রহমান, সাস’র ম্যানেজার শংকর কুমার শীলসহ অংশগ্রহণকারী শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীরা।
উল্লেখ্য, আগামী ১ জুলাই ঢাকার কৃষিবিদ ইনস্টিটিউশন এ চুড়ান্ত ধাপে জাতীয় পর্যায়ে এ কিশোর-কিশোরী সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Dainiksatkhira.Com
Developed BY Dainik Satkhira