বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮, ১২:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
‘মাদক সম্রাট তো সংসদেই আছে, তাদের ফাঁসিতে ঝোলান’: এরশাদ ছাত্রলীগের হামলায় কোটা সংস্কার নেতা সোহেল হাসপাতালে ‘মাদক ব্যবসায়ী’ সাজিয়ে বন্দুকযুদ্ধে হত্যার অভিযোগ র‌্যাবের বিরুদ্ধে সাতক্ষীরায় ইয়ামাহা’র উদ্যোগে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত চ্যানেল টোয়েন্টিফোরের সাতক্ষীরা রিপোর্টার হলেন আমিনা বিলকিস ময়না দৈনিক দক্ষিণের মশাল’র সম্পাদক মন্ডলীর সভাপতিকে মোবাইলে হুমকি ও চাাঁদা দাবী আশাশুনির সদরে আন্তঃ ধর্মীয় সংলাপ অনুষ্ঠিত আশাশুনিতে কেমিক্যাল মিশ্রিত আম ভরে গেছে কলারোয়ায় আইন-শৃঙ্খলাসহ পৃথক ৩টি মাসিক সভা অনুষ্ঠিত কলারোয়ায় মাহেন্দ্র-ইঞ্জিনভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৪ ব্যক্তি আহত বিভিন্ন খাতে সরকারি বরাদ্দের দশ ভাগ ও কাজ হয়না – জেলা প্রশাসক কালিগঞ্জে কিশোরীকে ধর্ষণের চেষ্টায় আটক -২ দাদার কবরের পাশে চিরনিদ্রায় মুক্তামনি অবশেষে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে হেরে গেছে মুক্তামনি দৈনিক পত্রদূত সম্পাদক স. ম আলাউদ্দিন হত্যা মামলায় সাক্ষ্য দিলেন লুৎফুন্নেছা বেগম দেবহাটার পারুলিয়া মায়াজাল শপিং সেন্টারের শুভ উদ্বোধন কুশখালীতে পলাশ অভিভাবক দলের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত কালিগঞ্জে জাতীয় পার্টির মহিলা ইফতার মাহফিল অনুষ্ঠিত কলারোয়া পাইলট হাইস্কুলের উদ্যোগে আনন্দ র‌্যালী কলারোয়ায় নাশকতা মামলায় ইউপি সদস্য গ্রেফতার
দেবহাটায় অসহায়দের মাঝে উপকরণ বিতরণ করলেন জেলা প্রশাসক

দেবহাটায় অসহায়দের মাঝে উপকরণ বিতরণ করলেন জেলা প্রশাসক

দেবহাটা প্রতিনিধি:
দেবহাটায় সাতক্ষীরা উন্নয়ন সংস্থা (সাস) এর উন্নয়ন মূলক কর্মকাণ্ড পরিদর্শন ও অসহায় মানুষদের মাঝে উপকরণ বিতরণ করলেন জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেন। সোমবার ( ২৩ এপ্রিল ) বেলা ১টায় সখিপুর ইউনিয়নের ০৮ নং ওয়ার্ডে পাকড়াতলা মোড়ে সাসের সমৃদ্ধি কেন্দ্রঘরে  ভিক্ষুক পুনর্বাসন ও বৃদ্ধদের মাঝে উপকরণ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সাসের নির্বাহী পরিচালক শেখ ইমান আলীর সভাপতিত্বে¡ প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেন। তিনি বলেন, “ সরকার বর্তমানে ভিক্ষুক মুক্ত সমাজ চায় সে কার্যক্রমে সাস এগিয়ে আসছে তার জন্য ধন্যবাদ। তিনি আরও বলেন প্রবীণদের মাঝে যার যা দরকার তা বিতরণ করে। সাস মানবতার মহান পরিচয় দিয়েছে। এ ধরনের মানুষদেরকে সমাজের সকলের সহযোগিতা করা উচিৎ।”
সাস’র প্রকল্প সমন্বয়কারী খান শাহ আলমের সঞ্চলনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার হাফিজ আল -আসাদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নওয়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মুজিবর রহমান, সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন।
এ সময় উপস্থিত ছিলেন সাসের সহকারী পরিচালক একেএম গোলাম ফারুক, খান সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী শামীম হোসাইন, সকল ইউপি সদস্য ও সদস্যাগণ, শিক্ষক, রাজনিতিবিদ ও সাধারণ গ্রামবাসী।
অনুষ্ঠানে প্রতিজন ভিক্ষুককে এক লক্ষ টাকার মধ্যে থেকে দুটি গরু ও দুটি ভ্যান (বাকি টাকায় গৃহ নির্মাণ ও ব্যবসার কাজে বিনিয়োগ করা হবে বলে জানা যায়। এছাড়া প্রবীণ জনগোষ্ঠীর মধ্যে ২০ জনকে কমোর্ড চেয়ার, ২০ জন ছাতা, ছিন্নমুল সহযোগিতায় একজন চার হাজার টাকা, ৭৫ জন ৬০০ টাকা মাসিক হারে বয়স্কভাতা ও দুই জন প্রতিবন্ধী ব্যক্তি হুইল চেয়ার গ্রহণ করেন। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি প্রবীণদের জন্য সামাজিক কেন্দ্রের  ভিত্তি প্রস্তর স্থাপনার উদ্বোধনী করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Dainiksatkhira.Com
Developed BY Dainik Satkhira