শ্যামনগরে জাগো যুব ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

শহর প্রতিনিধি:

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় দুঃস্থ, অসহায়, হতদরিদ্র ও প্রতিবন্ধীদের মাঝে তারুণ্যনির্ভর স্বেচ্ছাসেবী সংগঠন জাগো যুব ফাউন্ডেশনের পক্ষ থেকে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।
সাতক্ষীরা-৪ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য এস.এম জগলুল হায়দার ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক নেত্রী, গোপালগঞ্জের কৃতি সন্তান মাসুদা খানম মেধার পৃষ্ঠপোষকতায়, ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয় এবং সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সমাজসেবা অধিদপ্তরের সহায়তায় আজ বেলা ১১ ঘটিকায় সংগঠনের নিজস্ব কার্যালয় চত্ত্বরে শতাধিক দরিদ্র, অসহায় ও প্রতিবন্ধী শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।
জাগো যুব ফাউন্ডেশনের নির্বাহী প্রধান, শেখ রাসেল ডিজিটাল ল্যাব সাতক্ষীরা জেলা কো-অর্ডিনেটর শেখ ফারুক হোসেনের সার্বিক পরিচালনায়
উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে জাগো যুব ফাউন্ডেশনের উপদেষ্টা, সাবেক পরিসংখ্যান কর্মকর্তা আলহাজ্ব শেখ আঃ জব্বারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা সমাজসেবা অফিসার শেখ শহিদুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক বিটিসিএল কর্মকর্তা সমাজকর্মী শেখ আবিদ হাসান, উপজেলা সমাজসেবা সুপারভাইজার কিরণ শংকর চ্যাটার্জী, কাশিমাড়ী ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ আঃ রহিম, জাগো যুব ফাউন্ডেশনের এ্যাডমিন অফিসার স.ম ওসমান গনী সোহাগ, এসআরডিএল কো-অর্ডিনেটর মুর্শিদ আলম, উপজেলা রিপোর্টার্স ক্লাবের সাংবাদিক যথাক্রমে আব্দুল আলিম, মারুফ বিল্লাহ রুবেল, মোঃ আক্তার হোসেন, আজিজুর রহমান, পবিত্র মন্ডল, ডাঃ মোতাহার হোসেন।
কম্বল বিতরণ অনুষ্ঠানে স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করেন যুব ব্রিগেড ও স্টুডেন্ট ব্রিগেড এর তিউনিশিয়া পারভীন, আফরোজা সুলতানা, ফাতেমা খাতুন, রাধিকা মন্ডল, নাসিমা খাতুন, আলমগীর হোসেন, শামীম, আরিফ ও ক্ষুদে বন্ধু শেখ ফায়াদ হোসেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)