শ্যামনগরে আওয়ামী লীগ নেতা জিএম শফিউল আযম লেনিনের সমাবেশ

সুন্দরবনের মুন্সিগঞ্জে পর্যটন কেন্দ্র নির্মাণ, মুন্সিগঞ্জ থেকে ঢাকা পর্যন্ত রেলপথে সরাসরি যোগাযোগ স্থাপন, আইলা ও সিডোর আক্রান্ত শ্যামনগরকে কৃষি ও মৎস্যচাষে সম্ভাবনাময় করে গড়ে তোলা, শক্তিশালী নদীবাধে বনায়ন সৃষ্টি করে ভাঙন রোধ করে জনগণকে রক্ষা করার প্রচেষ্টাকে অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে নৌকা প্রতীকে ভোট দিতে হবে। এজন্য সাতক্ষীরা-৪ আসনে আওয়ামী লীগ নেতা জিএম শফিউল আযম লেনিনকে এলাকাবাসী মহাজোটের সাংসদ হিসেবে দেখতে চায়।
শনিবার বিকেল সাড়ে ৫টায় সাতক্ষীরার শ্যামনগর উপজেলা সদরের চৌরাস্তা মোড়ে জিএম শফিউল আযম লেনিনকে নৌকা প্রতীকে ভোট দিয়ে সাংসদ হিসেবে নির্বাচিত করার জন্য এক জনসভায় বক্তারা এসব কথা বলেন।
বক্তারা বলেন, জিএম শফিউল আযম লেনিন একজন সফল সাবেক ছাত্রনেতা ও বর্তমানে তিনি জেলা আওয়ামী লীগের শিল্প বিষয়ক সম্পাদক। শ্যামনগরের অনেক বড় মাপের নেতারা জামায়ত শিবিরের সঙ্গে আপোষ করে অর্থ বাণিজ্য করে বহাল তবিয়তে রয়েছেন। যারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী তারা যথাসময়ে চিনে নেবেন জামায়াত বিরোধী লেনিন ভাইকে। শেখ হাসিনার উন্নয়নের জোয়ার ধরে রাখতে তার বিগত ১০ বছর প্রধানমন্ত্রীত্ব কালের সকল উন্নয়ন কর্মকাণ্ড ও গৌরবগাঁথা তুলে ধরতে হবে। ২০১৩ সালের ২৮ ফেব্রয়ারি ও তৎপরবর্তী বিভীষিকাময় দিনগুলি যাতে আর ফিরে না আসে সেজন্য সতর্ক থাকতে হবে। শেখ হাসিনাকে ক্ষমতায় না রাখলে যুদ্ধাপরাধীদের বিচার শেষ হবে না। আর যুদ্ধাপরাধীদের বিচার শেষ না হলে বাংলাদেশের ইতিহাস কলঙ্কিত থাকবে।
উপজেলা শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম মতিয়ার রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন জিএম শফিউল আযম লেনিন, জেলা পরিষদ সদস্য ডালিম ঘরামী, আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক, ছাত্রলীগ নেতা আল মামুন লিটন, শ্রমিকলীগ নেতা লিয়াকত আলী প্রমুখ।
এর আগে বিকেল সাড়ে চারটায় শ্যামনগর আতরজান মহিলা কলেজের সামনে থেকে শ্যামনগর ও কালিগঞ্জের ২০টি ইউনিয়নের আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের একটি বিশাল র‌্যালি শ্যামনগর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)