শ্যামনগরের কাশিমাড়ী বোল্লাটুপি সরকারি প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন শেল্টারের শুভ উদ্বোধন

রবিউল ইসলাম, শ্যামনগর :

আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। আওয়ামীলীগ সরকার যখন ক্ষমতায় আসে তখন দেশে উন্নয়নের ছোঁয়ায় ভরে যায়। দেশে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে বর্তমান সরকারের সময়ে। বাংলার কোন বাড়িতে আর অন্ধকার থাকবে না প্রতিটি ঘরকে বিদ্যুতের আলোয় আলোকিত করা হবে।
সোমবার সকাল ১১ টায় শ্যামনগর উপজেলার কাশিমাড়ীর ১৯০ নং বোল্লাটুপি সরকারি প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন শেল্টারের শুভ উদ্বোধন কালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাতক্ষীরা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য এস.এম জগলুল হায়দার এসব কথা বলেন। বর্তমান সরকারের উন্নয়নের বিভিন্ন চিত্র তুলে ধরে তিনি আরও বলেন, এই সরকারের আমলে দেশের উন্নয়নের জোয়ার বইছে। দেশের রাস্তা-ঘাট সহ সামগ্রিক উন্নয়নের জন্য আগামী নির্বাচনে উপস্থিত সকলকে পূনরায় নৌকা প্রতীকে ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করার আহবান জানান।
কাশিমাড়ী ইউপি চেয়ারম্যান এস.এম আব্দুর রউফের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সাতক্ষীরা এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মোঃ: শামছুজ্জামান, শ্যামনগর উপজেলা এলজিইডি’র প্রকৌশলী চৌধুরী মোঃ: আসিফ রেজা, ই.সি.আর.আর.পি কনসালট্যান্ট মোঃ: সিহাব উদ্দিন, কাশিমাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শমসের আলী ঢালী, সাধারণ সম্পাদক এস.এম আবুল হোসেন, ঠিকাদার এস.এম আবুল বাসার সহ উপজেলা ও স্থানীয় আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের  নেতা-কর্মীবৃন্দ, মুক্তিযোদ্ধাবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ ও এলাকার সুশীল সমাজের ব্যক্তিবর্গ।
সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আওয়ামীলীগ নেতা গাজী আনোয়ার হোসেন মিন্টু।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)