ব্রহ্মরাজপুর ইউনিয়নে ২২ থেকে ২৫ অক্টোবর পর্যন্ত জাতীয় পরিচয় পত্র বিতরণ

সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়ন পরিষদে রোববার সকালে স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণ উপলক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। ব্রহ্মরাজপুর ইউপি চেয়ারম্যান এস,এম শহিদুল ইসলামের সভাপতিত্বে প্রস্তুতি সভায় প্রধান অতিথি ছিলেন জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ নাজমুল কবির। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ফারাজী বেনজীর আহম্মেদ। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্রহ্মরাজপুর ইউপি সচিব শেখ আমিনুর রহমান, প্যানেল চেয়ারম্যান মতিয়ার রহমান, মেম্বর এস,এম রেজাউল ইসলাম, নুর ইসলাম মাগরেব, মোস্তাফিজুর রহমান ময়না, রেজাউল করিম মিঠু, রেজাউল করিম মঙ্গল, কালিদাস সরকার, মাল খাতুন, মর্জিনা খাতুন লিলি, ভৈরবী বিশ্বাস, ইউডিসি রজব আলী প্রমুখ।

প্রস্তুতি সভায় জানানো হয়, ব্রহ্মরাজপুর ইউনিয়নে স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণের জন্য ২টি রেজিস্ট্রেশন ও বিতরণ কেন্দ্র খোলা হয়েছে। মাছখোলা মাধ্যমিক বিদ্যালয়ে ২২ ও ২৩ অক্টোবর এবং ডি.বি ইউনাইটেড হাইস্কুলে ২৪ ও ২৫ অক্টোবর সকাল ৯ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত স্মার্ট কার্ড বিতরণ করা হবে। ব্রহ্মরাজপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের পৃথক পৃথক তারিখ ও সময়ে এ কার্ড প্রদান করা হবে।
ব্রহ্মরাজপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ১৬ হাজার ৭৫৬ জন নাগরিককে এই স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণ করা হবে বলে জানা গেছে।

ব্রহ্মরাজপুর ইউনিয়নের মানুষ যাতে স্বতঃ¯ফুর্তভাবে সরকার কর্তৃক বিনামূল্যে এই স্মার্ট জাতীয় পরিচয় পত্র গহন করতে পারে সেজন্য জনপ্রতিনিধিদের মাধ্যমে মসজিদ, মন্দির সহ এলাকাভিত্তিক ব্যাপক প্রচারের জন্য নির্বাচন কমিশনের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)