শ্যামনগরে কপোতক্ষ নদে ডুবুরি নিখোঁজ, উদ্ধারে ফায়ার সার্ভিস

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরার শ্যামনগরের গাবুরার মেগা প্রকল্পের কাজে ব্যবহৃত বালু পরিবহণের বলগেটের (পল্টন) পড়ে যাওয়া নোঙ্গর খুঁজতে গিয়ে কপোতাক্ষ নদীতে এক ডুবুরী নিখোঁজ হয়েছেন। নিখোঁজ ডুবুরি খুলনার ৫ নং ঘাট এলাকার দুলাল সরদারের ছেলে মিজানুর রহমান সরদার (২২)। সোমবার (২৩ সেপ্টেম্বর) বেলা দুইটার দিকে গাবুরার পার্শেমারি টেকেরহাটে কপোতক্ষ নদে এ ঘটনা ঘটে।

গতকাল সোমবার নিখোঁজ মিজানুরের খোঁজ না পাওয়ায় মঙ্গলবার সকালে সাতক্ষীরা থেকে ফায়ার সার্ভিসের কর্মকর্তা সাইফুজ্জামানের নেতৃত্বে একটি ডুবুরি দল মিজানকে উদ্ধারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়।

এ ব্যাপারে পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী প্রিন্স রেজা জানান, খবর পাওয়ার সাথে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন। এবং ঘটনার পর থেকে তিনি ঘটনাস্থলে থেকে সার্বিক খোঁজখবর নিচ্ছেন।

উদ্ধার অভিযানের নেতৃত্ব দেওয়া সাতক্ষীরা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক সাইফুজ্জামান বলেন, আমরা সোমবার রাতে খবর পাই গাবুরা কপোতক্ষ নদের টেকেরহাট নামক স্থানে সোমবার দুপুরে মিজান সরদার নোঙ্গর খুঁজতে গিয়ে তলিয়ে গিয়েছে। এ খবরে আমরা সাতক্ষীরা থেকে মঙ্গলবার সকালে এসে উদ্ধার অভিযান শুরু করি‌। সেখান থেকে এখনো পর্যন্ত উদ্ধার অভিযান চলছে।#

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)