সাতক্ষীরায় ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ কর্মচারী এ্যাসোসিয়েশনের ত্রি-বার্ষিক সাধারণ সভা

নিজস্ব প্রতিনিধি: ব্যাপক উৎসাহ ও উদ্দীপনায় সংগঠনের সকল সদস্যদের অংশগ্রহণের মধ্য দিয়ে ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ কর্মচারী এ্যাসোসিয়েশনের (রেজিঃ নং-২১২৯/১৪) এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) বেলা ১১টায় ভোমরা স্থলবন্দর সড়কে ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ কর্মচারী এ্যাসোসিয়েশনের সভাপতি পরিতোষ কুমার ঘোষের সভাপতিত্বে সংগঠনের সাংগঠনিক সম্পাদক হাদিউর রহমান বাদশার সঞ্চালনায় এ বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোমরা কাস্টমস্ সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের আহবায়ক হাবিবুর রহমান হাবিব।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “বিগত ১৫ বছর আমরা ভোটাধিকার থেকে বঞ্চিত ছিলাম। দেশে খুন, গুম, মিথ্যা মামলায় বিরোধী দলগুলোকে আওয়ামী সরকার দমন করে রেখেছিল। তারা কখনো অবাধ সুষ্ঠ, নিরপেক্ষ নির্বাচন করাতে পারেনি। তারা ছিল নির্বাচন বিমুখ। মানুষ এখন আর নির্বাচন বিমুখ সরকার চায় না। এই বন্দরকে তারা জিম্মি করে রেখেছিল। বিগত দিনে মানুষের সুখ,শান্তি, নিরাপত্তা ছিল না,। আমরা সকলকে নিয়ে শান্তি প্রতিষ্ঠা করবো। কোন বিশৃঙ্খলাকারীদের স্থান দেওয়া হবে না। সবাই মিলে আগামী দিনে একটি সুন্দর ও গ্রহণযোগ্যপূর্ণ নির্বাচন উপহার দেব ইনশাল্লাহ। সাতক্ষীরা জেলা হবে শান্তিপূর্ণ সমৃদ্ধ শহর। সংগঠন পরিচালনার ক্ষেত্রে বৃহৎ স্বার্থের জন্য কোন দু’একজন ব্যক্তির সমস্যা হয় তাতে ভাল কাজ থামিয়ে দেওয়া যাবে না। সংগঠনের স্বার্থে সকলকে এগিয়ে আসতে হবে এবং সুন্দর পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠান সম্পন্ন করা হবে।”
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন সিএন্ডএফ এজেন্টস্ কর্মচারী এ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি আলহাজ্ব অহিদুল ইসলাম, সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্টু, আমদানি ও রপ্তানি এ্যাসোসিয়েশনের সভাপতি সাংবাদিক রাম কৃষ্ণ চক্রবর্তী।
সভায় ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ, খুলনা শ্রম অধিদপ্তরের কর্মকর্তা, সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, সাধারণ সদস্যসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষরা উপস্থিত ছিলেন।
এসময় সংগঠনের সাধারণ সম্পাদক নাজমুল আলম মিলন বিগত দিনে সংগঠনের আয় ১ কোটি ২১ লক্ষ ৬৬ হাজার ৬৮৩ টাকা এবং ব্যায় ১ কোটি ১৫ লক্ষ ৬৬ হাজার ৫৪৫ টাকার তথ্য তুলে ধরেন। এছাড়া সংগঠনের বিভিন্ন উন্নয়ন ও চলমান কর্মকান্ড উপস্থাপন করা হয়। ২য় অধিবেশনে প্রতিষ্ঠানের ত্রি-বার্ষিকী নির্বাচন উপলক্ষে আগামী ৩১ অক্টোবর নির্বাচন গ্রহণের লক্ষ্যে ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা পরিষদ গঠন করা হয়। সাধারণ সদস্যদের মতামতের ভিত্তিতে হাত তুলে সংগঠনের সদস্য আব্দুস সবুরকে পরিচালনা পরিষদের (চেয়ারম্যান), লুৎফর রহমান মন্টুকে (সদস্য সচিব) এবং জলিলুর রহমানকে (সদস্য) হিসাবে মনোনিত করেন উপস্থিত সদস্যরা।

 

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)