কলারোয়ায় মতবিনিময় সভায় সাবেক এমপি হাবিব

কামরুল হাসান:
কলারোয়ায় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের সাথে জরুরী এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার(সেপ্টেম্বর১৮)দুপুর ১১টায় পৌরসভার অডিটোরিয়ামে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ মিয়া। উপজেলা বিএনপির প্রচার সম্পাদক অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুর রাজ্জাকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন শেখ হাসিনার গাড়ি বহরে হামলার মিথ্যা মামলায় ৭০ বছর সাজাপ্রাপ্ত হয়ে সদ্য কারামুক্ত কেন্দ্রীয় বিএনপি’র প্রকাশনা বিষয়ক সম্পাদক, তালা-কলারোয়ার সা‌বেক এমপি হাবিবুল ইসলাম হা‌বিব। তিনি বলেন, স্বৈরাচার সরকার খুনি হাসিনার পতন হয়েছে। ৫ আগস্ট দ্বিতীয় মুক্তিযুদ্ধে এদেশের বীর ছাত্র-জনতা তাঁদের বুকের রক্ত দিয়ে এদেশ থেকে পৃথিবীর অন্যতম স্বৈর শাসককে বিতাড়িত করেছে। তাদের সেই আত্মত্যাগের মর্যাদা দিতে হবে। সাবেক এমপি হাবিব বলেন, আগামি নির্বাচন না হওয়া পর্যন্ত আমাদের কঠিন ধৈর্য্য ও সহনশীলতার পরিচয় দিতে হবে। গণতন্ত্র পুনরুদ্ধারে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকতে হবে।
তিনি আরও বলেন, তারুণ্যের অহংকার দেশনায়ক তারেক রহমানের আহবানে সাড়া দিয়ে মানুষের ভালোবাসা নিয়ে সুশাসন, শান্তিপূর্ণ রাষ্ট্র ও জনপদ গঠনে আমাদের অগ্রণী ভূমিকা রাখতে হবে। এজন্য সকল পর্যায়ের নেতা-কর্মী ও সমর্থকদের সর্বোচ্চ ধৈর্য ধারণ করে শান্ত থাকতে হবে।যাতে কোনোভাবেই ঘাপটি মেরে থাকা কেউ বিরূপ পরিবেশ সৃষ্টি করতে না পারে।

উপস্থিত নেতৃবৃন্দ এসময় সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বর্তমান পরিস্থিতিতে যেসব জায়গায় অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে সেটা কোনভাবেই বরদাস্ত করা হবে না। কেউ কোথাও ধান্দাবাজি, চাঁদাবাজি, জমি দখল এসব ধরণের কোন অনৈতিক কাজ করলে তাদের দল থেকে বহিষ্কার করে আইনের আওতায় আনা হবে।

সভায় অবিলম্বে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে সাধারণ মানুষের সাথে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করা হয়।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন পৌর বিএনপি’র সভাপতি আলহাজ্ব শেখ কামরুল হোসেন, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক, উপজেলা কৃষকদলের সাবেক সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আশরাফ হোসেন, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও সাবেক যুবদল সভাপতি শেখ আব্দুল কাদের বাচ্চু, সাবেক ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক শেখ শরিফুজ্জামান তুহিন, পৌর বিএনপির সিনিয়র সহসভাপতি আখলাকুর রহমান শেলী, বিএনপি নেতা গোলাম রসুল, ইয়াছিন আলি, জহুরুল ইসলাম, মফিজুল ইসলাম মফি, নজরুল ইসলাম, শওকত হোসেন, যুবদল নেতা এমএ হাকিম সবুজ, খালিদ মঞ্জুর রোমেল, আরিফুর রহমান রঞ্জু, আরিফুল আনম রিপন, তাওফিকুর রহমান সনজু, প্রভাষক সালাউদ্দিন পারভেজ, খোকন, শহিদুল, আলতাফ, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন, স্বেচ্ছাসেবক দল নেতা মোশাররফ হোসেন, প্রভাষক আ. সালাম দিলু, ছাত্রদল নেতা শাহাজালাল আহমেদ সাজু, রাসেল, সোহেল, আবিরসহ পৌর ও ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)