নায়িকাদের সব সমস্যার সমাধানে ছিলেন ডিবি হারুন

বিনোদন ডেস্ক:ডিএমপির গোয়েন্দা শাখার সাবেক প্রধান হারুন-অর-রশীদ নানা কারণেই তিনি আলোচিত-সমালোচিত। নিজের নানা বিতর্কিত কর্মকাণ্ডের কারণে সবার কাছে ডিবি হারুন নামেই পরিচিত তিনি। তবে সবকিছু ছাপিয়ে শোবিজের তারকাদের প্রিয় ব্যক্তিত্ব ছিলেন এই হারুন। যেকোনো তারকাকে বিপদ থেকে উদ্ধারে তার ভূমিকা ছিল অসামান্য। বিশেষ করে নায়িকাদের বেশি প্রাধান্য দিতেন ডিবি হারুন।শোবিজের অনেক নায়িকা ব্যক্তিগত নানা সমস্যা নিয়ে হাজির হতেন ডিবি হারুনের কাছে। সেই তালিকায় আছে- অপু বিশ্বাস, দিঘী, লুবাবা, তানজিন তিশা, ববি হকসহ অনেক নায়িকার নাম।
তানজিন তিশা: আপত্তিকর কিছু ভিডিও ভাইরাল হওয়ায় ব্যক্তিগত জীবন নিয়ে তোপের মুখে পড়েছিলেন ছোটপর্দার অভিনেত্রী তানজিন তিশা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা-সমালোচনার কারণে গত ২০ নভেম্বর ডিবি কার্যালয়ে গিয়েছিলেন এ অভিনেত্রী। সেখানে হারুন-অর-রশীদের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। ডিবি অফিস সূত্র জানায়, ব্যক্তিগত সমস্যা সম্পর্কে ডিবি কর্মকর্তাদের অবহিত করতে এবং পরামর্শ নিতেই হারুনের কাছে গিয়েছিলেন তানজিন তিশা।
অপু বিশ্বাস: ২০২৩ সালের আগস্ট মাসে ডিবি কার্যালয়ে সাইবার বুলিংয়ের অভিযোগ জানান বাংলা চলচ্চিত্রের নায়িকা অপু বিশ্বাস। সেখানেই ডিবি হারুনের সঙ্গে সাক্ষাৎ ও দুপুরের খাবার খান।
এরপর একই বছরের ১৯ ডিসেম্বর পারিবারিক একটি ইস্যুকে কেন্দ্র করে ভুল বোঝাবুঝির সমাধানের জন্য ফের ডিবি কার্যালয়ে যান অপু বিশ্বাস। তখন সাবেক হারুন-অর-রশীদের উপস্থিতিতে কৌশিক হোসেন তাপসের সঙ্গে অপু বিশ্বাসের ভুল বোঝাবুঝির অবসান হয়।
নিপুণ: চলতি বছরের ২২ ফেব্রুয়ারি ডিবি কার্যালয়ে ফুল হাতে হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাৎ করেন অভিনেত্রী। ফেসবুক পেইজে নিপুণের সঙ্গে বেশ কয়েকটি ছবি শেয়ারও করেন ডিবি হারুন। ক্যাপশনে লেখেন, ঢাকাই সিনেমার নায়িকা নিপুণ আক্তার আজ ডিবি কার্যালয়ে আমার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে আসেন।
দিঘী: গত ফেব্রুয়ারি মাসে ডিবি কার্যালয়ে গিয়েছিলেন অভিনেত্রী প্রার্থনা ফারদিন দিঘী। তার বিকাশ অ্যাকাউন্ট হ্যাক করে টাকা নেয়ার বিষয়ে অভিযোগ জানান ডিবিতে। পরে ডিজিটাল মাধ্যমে প্রতারক চক্রের কবলে পড়ে খুইয়ে ফেলা ১ লাখ ৬০ হাজার টাকা ডিবির সহায়তায় ফেরত পান এ নায়িকা।
ববি: গেল বছর ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা ইয়ামিন হক ববি তার একটি সিনেমার ট্রেইলার দেখাতে ডিবি হারুনের সঙ্গে দেখা করেছিলেন। সে সময় তিনি সাবেক ডিবি প্রধানের আতিথেয়তায় মুগ্ধ হয়ে জানিয়েছিলেন, হারুন ভাই আমাদের জন্য বরাবরই বিশেষ একজন মানুষ। তার সততা ও দেশের জন্য ভালোবাসা সত্যিই প্রশংসনীয়। বরাবরই তার আতিথেয়তা এবং সহযোগিতায় মুগ্ধ হই।
লুবাবা: ফেসবুকে শিশুশিল্পী সিমরিন লুবাবার নামে একের পর এক ফেক অ্যাকাউন্ট খোলা হচ্ছে। এছাড়া লুবাবার নামে একাধিক টিকটক অ্যাকাউন্টও খোলা হয়েছে। এ সংক্রান্ত আইনি সেবা নেয়ার জন্য শিশুশিল্পী লুবাবা ডিবি কার্যালয়ে গিয়েছিল।এছাড়া হারুন-অর-রশীদ ডিবি প্রধানের দায়িত্বে থাকাকালীন শোবিজ অঙ্গনের অনেক তারকা তার সঙ্গে দেখা করেছেন। হারুনও তারকাদের নানা সমস্যার সমাধান করে দিয়েছেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)