নির্বাচন ভুয়া প্রমাণ হয়েছে——মঈন খান

ডেস্ক রিপোট:দেশের জনগণ ৭ জানুয়ারির প্রহসনের নির্বাচন প্রত্যাখ্যান করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান। তিনি বলেন,জনগন ডামি নির্বাচন বর্জন করে প্রমাণ করেছে দ্বাদশ জাতীয় নির্বাচন ভুয়া। সোমবার (৮ জানুয়ারি) রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন মঈন খান। ৭২ দিন পর গুলশানে দলের চেয়ারপারসনের কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হলো।
মঈন খান বলেন ,দেশের জনগণ একচেটিয়াভাবে নির্বাচন প্রত্যাখ্যান করেছে। ৬৩টি রাজনৈতিক দল এ নির্বাচনে অংশ নেয়নি। আমি সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। সরকার ডামি নির্বাচন করেছে, ডামি প্রার্থী দিয়েছে, ডামি পর্যবেক্ষক দিয়েছে, তবুও ভোটারদের ভোটকেন্দ্রে নিতে পারেনি। সরকারের প্রতি যদি মানুষের আস্থা থাকত, মানুষ নিজেই ভোট দিতে আসতো।

ভোটার উপস্থিতি নিয়ে নির্বাচন কমিশনের বক্তব্য প্রসঙ্গে ড. মঈন খান বলেন,প্রথমে শুনলাম ২৭ দশমিক ৫ শতাংশ ভোট পড়েছে, টেকনোলজির কল্যাণে জানা গেছে, পাশ থেকে এক কর্মকর্তা বলেন, ৪০ পারসেন্ট বলে প্রচার দিতে হবে আমাদের ।

বিএনপির এই নেতা বলেন,জনগন ডামি নির্বাচন বর্জন করে প্রমাণ করেছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ভুয়া। নির্বাচন কমিশন দুই-একটা কেন্দ্র বন্ধ করে প্রমাণ করতে চেয়েছে সুষ্ঠু ভোট হয়েছে। এসব নাটক জনগণ বুঝে গেছে। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের জোর দাবি জানিয়ে ড. মঈন খান বলেন, ‘বাংলাদেশে নিরপেক্ষ সরকার ছাড়া সুষ্ঠু ভোট হতে পারে না।সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও সেলিমা রহমান উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)