তালা উপজেলা ছাত্রলীগ সভাপতির হাতে আওয়ামীলীগ সদস্য লাঞ্চিত

তালা প্রতিনিধি :

সাতক্ষীরা তালায় পাওনা টাকা চাওয়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি মিলন রায়ের নেতৃত্বে গভীর রাতে লাঞ্চিতোর শিকার হয়েছেন সাবেক আওয়ামীলীগ সদস্য সরদার মামুন। তিনি উপজেলার সদর ইউনিয়নের বারইহাটি গ্রামে মৃত আঃ রহিম সরদার ছেলে।গত সোমবার রাত আনুমানিক ১২টার দিকে তালা শহিদ আলী আহম্মদ বালিকা উচ্চ বিদ্যালয় রোড এলাকায় ঘটনাটি ঘটে। বুধবার (১৮ মে) সরদার মামুন হোসেন তালা প্রেসক্লাব হলরুমে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে সরদার মামুন বলেন, গত রবিবার উপজেলা পরিষদের সামনে তিনি উপজেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি মিলন রায়ের কাছে তার পাওনা ২৭ হাজার টাকা ফেরত চান। টাকা চাওয়ায় সভাপতি মিলন রায় তার কাছে কোন টাকা নেই বলে জানিয়ে এখন টাকা দিতে পারবো না বলে ঔদ্ধত্যপূর্ণ আচারন করেন। এক পর্যায়ে ছাত্রলীগ সভাপতি মিলনের সাথে তার কথা কাটাকাটি হয়।

পরবর্তীতে গত সোমবার আনুমানিক রাতে ১২ টার দিকে মামুন তার ব্যবসাস্থল থেকে বাড়ি যাওয়ার পথে তালা শহিদ আলী আহম্মেদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় রোড এলাকায় মিলনের নেতৃত্বে ১০ থেকে ১৫ টা মটরসাইকেল যোগে ৩০ থেকে ৩৫ জন রাম দা, হকস্টিক, নিয়ে তার পথ রোধ করে অকথ্য ভাষায় গালিগালাজ করে মামুনকে শারীরিকভাবে লাঞ্চিত করে। এছাড়া তাকে প্রাণনাশের হুমকি দেন বলে জানান উক্ত সংবাদ সম্মেলনে। সংবাদ সম্মেলনের মাধ্যমে জীবনের নিরাপত্তা চেয়ে আইন শৃঙ্খলা বাহিনীর সহয়াতা কামনা করেছেন সাবেক আওয়ামীলীগ সদস্য সরদার মামুন।

এ ঘটনায় অভিযুক্ত উপজেলা ছাত্রলীগের সভাপতি মিলন রায় জানান,সরদার মানুনের সাথে এধনের কোন ঘটনা ঘটেনি।তার সুনাম নষ্ট করতে একটি মহাল তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

এ বিষয়ে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান আশিক জানান, বিষয়টি তিনি শুনেছেন। যদি এধরনের কোন ঘটনা ঘটে থাকে তাহলে অবশ্যই সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে তালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ নুরুল ইসলাম বলেন, ঘটনাটি তিনি শুনেছেন। তদন্ত সাপেক্ষে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান তিনি ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)