ইউক্রেনে নিহত হাদিসুরের পরিবার পেল প্রধানমন্ত্রীর ঈদ উপহার

নিউজ  ডেস্ক:

ইউক্রেনে বাংলাদেশি জাহাজে রকেট হামলায় নিহত হাদিসুর রহমানের পরিবারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ঈদ উপহার বাড়িতে পৌঁছে দিয়েছেন সংরক্ষিত মহিলা (৩১৫) আসনের এমপি সুলতানা নাদিরা।

রোববার (১ মে) বরগুনার বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নে হাদিসুরের পরিবারের কাছে প্রধানমন্ত্রীর পক্ষে উপহার পৌঁছে দেন এমপি সুলতানা নাদিরা। এ সময় তার সঙ্গে ছিলেন বেতাগী পৌর মেয়র এবিএম গোলাম কবির, পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন, বেতাগী উপজেলা ছাত্রলীগের সভাপতি আদনান খালিদ মিথুন, ব্যারিস্টার হাসছানা সবুরসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা।

এমপি নাদিরা প্রধানমন্ত্রীর পক্ষ থেকে হাদিসুরের মা-বাবা, ভাই-বোনকে ঈদের পোশাকসহ আর্থিক সহায়তা প্রদান করেন। এ সময় আবেগাপ্লুত হয়ে পড়েন নিহত হাদিসুরের বাবা-মা।

হাদিসুরের মা আমেনা বেগম বলেন, প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে আমরা ছেলের মরদেহ দেশের মাটিতে দাফন করতে পেরেছি। এজন্য প্রধানমন্ত্রীর প্রতি আমরা চিরকৃতজ্ঞ। আমাদের পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিল হাদিসুর। এখন আমার ছোট ছেলের যেন একটা কর্মসংস্থান হয় সেজন্য প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ রইল।

সংরক্ষিত মহিলা আসনের (৩১৫) এমপি সুলতানা নাদিরা বলেন, নিহত হাদিসুরের পরিবারের জন্য এবারের ঈদ শোকাবহ। তাদের সান্ত্বনা দেওয়ার ভাষা আমাদের নেই। আমরা প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সমবেদনা জানানোর পাশাপাশি ঈদের উপহার সামগ্রী নিয়ে এসেছি। নিহত হাদিসুরের রুহের মাগফিরাত কামনা করছি, পাশাপাশি তার পরিবারের প্রতি রইল গভীর সমবেদনা।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)