ডুমুরিয়ার মাগুরাঘোনার  মেম্বর পদপ্রার্থী মিল্টন মোড়লের মোরগ মার্কার গণসংযোগ

আব্দুর রশিদ বাচ্চু, খুলনাঃ
আসন্ন ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে খুলনার ডুমুরিয়া উপজেলা মাগুরাঘোনার  দক্ষিণ  আরশনগর ৪নং ওয়ার্ডের মেম্বর পদপ্রার্থী মোঃ মিল্টন মোড়লের মোরগ মার্কা প্রতিকের  গণসংযোগ ও পথসভা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮অক্টোবর ২০২১) সন্ধা ৭ টায় মিলটন মোড়লের মোরগ মার্কা প্রতিকের পক্ষে ব্যাপক গনসংযোগ ও পথ সভা অনুষ্ঠিত হয়। এসময়  উপস্হিত জনগনের অঙ্গিকার করে তিনি বলেন, প্রিয় ওয়ার্ডবাশী পূর্বে আপনারা ভোট দিয়ে অনেক কে  মেম্বার বানিয়েছেন।  তারা এলাকায় তেমন কোন উন্নয়ন করতে পারে নায়।
আপনারা আমাকে আগামী ১১ নভেম্বর ভোটে নির্বাচিত করলে আমি এই জনপদের মানুষের জন্য আমার  ওয়ার্ডে অসমাপ্ত কাজ করে  উন্নয়নের ধারা অব্যাহত  রাখব। আমি  মোঃ মিল্টন মোড়ল আপনাদের সন্তান ছেলে, ভাই, একবারের জন্য আপনাদের  মুল্যবান ভোটটি  মোরগ মার্কা প্রতিকে ভোট দিয়ে নির্বাচিত করেন। আমি বিধবা ভাতা,  বয়স্ক ভাতা,  প্রতিবন্ধী ভাতা, বিভিন্ন রাস্তাঘাট উন্নয়ন করবো।  আমি আপনাদের ওয়াদা করছি ৪ নম্বর ওয়ার্ডবাশীর উন্নয়ন থেকে কেও বিমুখ হবে না ইনশাল্লাহ ।
এ সময় উপস্থিত ছিলেন, মোঃ আব্দুস সোহবান মোড়ল, মোঃ মোস্তাফিজুর রাহমান বাবু, মোঃ আয়ুইব শেখ, মোঃ খালেক সরদার, মোঃআব্দুল  হাই, মোঃ জামাল চৌধুরী, আবু সাঈদ শেখ, মোঃ আকছেদ শেখ, মাষ্টার কবিরুল বিশ্বাস, মোঃ রাশেদ মোড়ল, মোঃ আলমগীর সরদার, মোঃ নজরুল জোদ্দার, লাভলু শেখ প্রমুখ।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)