সনাতন ধর্মাবলম্বীদের মন্দিরের প্রতিমা ও বাড়িঘর ভাংচুরের প্রতিবাদে তালায় মানববন্ধন অনুষ্ঠিত

তালা প্রতিনিধিঃ
শারদীয় দূর্গোৎসবকে ঘিরে  দেশের বিভিন্ন স্থানে সনাতন ধর্মাবলম্বীদের প্রতিমা, বাড়িঘর, মন্দির ভাংচুর, নারী নির্যাতনের প্রতিবাদে রামকৃষ্ণ মঠ ও মিশনের উদ্যোগে মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(২২অক্টোবর)  বেলা ১১টায় সাতক্ষীরার  তালা উপজেলার  খলিষখালী রামকৃষ্ণ মিশনের সামনে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। খলিষখালী  রামকৃষ্ণ মিশনের সভাপতি শিবপদ দত্তের সভাপত্বিতে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, তালা  উপজেলা পূজা উৎযাপন পরিষদের সভাপতি ও উপজেলার  চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, খলিষখালীর ইউনিয়ন আ”লীগ সাধারন সম্পাদক সমীর কুমার দাশ, সাবেক  সাধারন সম্পাদক  অশোক লাহেড়ি,  সহ -সভাপতি সুনীল দে, ইউনিয়ন  কৃষকলীগ সভাপতি বিধান চন্দ্র দাশ, রামকৃষ্ণ মিশনের সাধারন সম্পাদক ডাঃ সুব্রত কুামার দে,খলিষখালী ওয়ার্কাস পাটির সভাপতি  সুফল আইচ,  খলিষখালী পূজা উৎযাপন পরিষদের সভাপতি কোমল দাশ , সাধারন সম্পাদক বিপ্লব মুখার্জী চাঁদু,   আ-লীগ নেতা উদয় মুখার্জী প্রমূখ।
এ সময় বক্তরা শারদীয়  দূর্গাৎসবে  দেশের বিভিন্ন স্থানে মন্দিরে  প্রতিমা ভাংচুর ও   হিন্দু সম্প্রদায়ের ওপর ঘটে যাওয়া ঘৃনীত  ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সেই সাথে সংখ্যালঘু সম্প্রদায়ের নিরাপর্তা নিশ্চিত করা সহ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্থির দাবী জানান তারা।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)