শ্যামনগরে বন্দুকের তাজা গুলিসহ স্বামী-স্ত্রী আটক

শ্যামনগর প্রতিনিধি:

শ্যামনগরে বন্দুকের তাজা গুলিসহ স্বামী-স্ত্রীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ান র‌্যাব-৬ খুলনার একটি আভিযানিক দল। গত বুধবার রাত ৮ টার দিকে উপজেলা সদরে গোডাউন মোড় এলাকা থেকে র‌্যাব-৬ এর ডিএডি পুলিশ পরিদর্শক মো: রমজান আলীর নেতৃত্বে র‌্যাব সদস্যরা তাদের আটক করে। এ সময় তাদের তল্লাশি করে ৪৫ রাউন্ড বন্দুকের গুলি, একটি মটরসাইকেল, ২টি মোবাইল ফোন, ও ৪টি সিম কার্ড জব্দ করে র‌্যাব সদস্যরা।

আটককৃতরা হলো, উপজেলার কৈখালী ইউনিয়নের মল্লিক পাড়া গ্রামের মৃত সাকাত মল্লিকের ছেলে মো: রফিক মল্লিক ও তার স্ত্রী ফিরোজা বেগম।

ডিএডি রমজান আলী জানান, অস্ত্র, গুলি ও মাদক বিক্রির খবর নিয়োজিত সোর্স এর মাধ্যমে নিশ্চিত হয়ে তার নেতৃত্বে ঘটনাস্থলে অভিযান চালানো হয়। এ সময়ে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মটর সাইকেলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরবর্তীতে তাদের আটক করা হয় এবং তল্লাশি করে বন্দুকের গুলি, মোবাইল ফোন, মটর সাইকেল ও সিম কার্ড জব্দ করা হয়।

আটককৃতদের পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য শ্যামনগর থানায় পাঠানো হয়েছে। রফিক শ্যামনগর সদরে সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংক লিঃ এ প্রহরী হিসেবে চাকরিরত জানা গেছে।

শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের অস্ত্র আইনে আদালতে পাঠানো হয়েছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)