শ্যামনগর নূরনগরে মনষা মন্দিরের জমি দখলের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ

শ্যামনগর প্রতিনিধিঃ
সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নূরনগরে মনষা মন্দিরের জমি রাতের আঁধারে দখলের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বুধবার বিকাল ৩টায় নুরনগর সার্বজনীন মহাশশ্মান চত্তরে বাজার সার্বজনীন দুর্গা মন্দির ও মনষা মন্দির কমিটির আয়োজনে অত্র এলাকার হিন্দু সম্প্রাদায়ের হাজারও নারী পুরুষ,বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক ব্যক্তি বর্গের উপস্থিতিতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন  অনুষ্ঠিত হয়।
এসময় সকল হিন্দু সম্প্রদায়ের মানুষের প্রাণের এক মাত্র দাবী শত শত বছর ধরে মনষা দেবির পূজা অর্চণার করে আসা দেবত্তর তিন শতক জমি দখলদার বাহীনির হাত থেকে মুক্ত করতে হবে।
স্থানীয় কয়েক জনের সাথে কথা বলে জানাযায় অত্র ইউনিয়নের উত্তর হাজীপুর গ্রামের মৃত হামিজদ্দিন এর ছেলে গোলাম মোস্তফা ও মৃত আপতাব উদ্দিনের ছেলে গোলাম হোসেন সহ কয়েক জন মিলে উক্ত মনষা মন্দিরের জমি রাতের আঁধারে পাকা ঘর নির্মান করে জবর দখল করার চেষ্টা অব্যহত রেখেছে। খোঁজ নিয়ে আরও জানাযায় মন্দিররের ৩ শতক জমি নুরনগর বাজারের মুখে হওয়ায় লক্ষ লক্ষ টাকা খরচ করে অবৈধ পথে দখলের পায়তারা চালানো হচ্ছে।
উক্ত সমাবেশ ও মানব বন্ধনে নুরনগর বাজার দুর্গা মন্দির কমিটির সভাপতি শিক্ষক সুশান্ত কুমার ঘোষের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক সাংবাদিক পলাশ দেব নাথের সার্বিক সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা দেবীরঞ্জন মন্ডল, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এম এ মজিদ, সাবেক ডেপুটি কমান্ডার গাজী আবুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা ডাঃ জিয়াদ আলী,
বীর মুক্তিযোদ্ধা শামসুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস এম সোহেল রানা বাবু, ইউপি সদস্য মীর আলী মোল্যা, বাংলাদেশ পুরোহিত কল্যান ট্রাস্টের নুরনগর শাখার সভাপতি অরুন মূখার্জী, নুরনগর বাজার কমিটির সাধারন সম্পাদক কাশীনাথ দেবনাথ, নুরনগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুন দাস, কৃষ্ণপদ পাল। উপস্থিত সকলে নুরনগর বাজার সার্বজনীন মনষা মন্দির দেবত্তর সম্পত্তি গায়ের জোরে জবর দখলের তিব্র নিন্দা ও প্রতিবাদ সহ সংশ্লিষ্ট প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)