সাতক্ষীরায় এক ট্রলি চালকের বাড়িতে হামলার ঘটনায় বেষ্ট টিম কর্মকর্তাসহ জড়িতদের গ্রেপ্তারের দাবি

নিজস্ব প্রতিবেদক:
সাতক্ষীরার পরানদহ গ্রামে  মানববন্ধনএক ট্রলি চালকের বাড়িতে গিয়ে হামলা ভাঙচুর ও লুটপাটের ঘটনায় বেষ্ট টিমের কর্মকর্তা মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী শাহানাজ পারভিন মিলিসহ এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। শিবপুর ইউনিয়নবাসীর ব্যানারে সোমবার সকাল ১০টায় পরানদহ মোড়ে উক্ত মানববন্ধন কর্মসুচি পালিত হয়।

স্থানীয় আওয়ামীলীগ নেতা হাফিজুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন, শিবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান মানি, সাংগঠণিক সম্পাদক সাঈদুর রহমান, পরানদহ বাজার কমিটির সভাপতি ইয়াছিন আলী পলাশ, সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান, বেষ্ট টিমের শিবপুর ইউনয়ন লিডার রায়হ্না হোসেন, ক্ষতিগ্রস্ত ট্রলি চালক আলমগীর হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, স্বামী স্ত্রীর মধ্যে সম্পর্কের অবনতি হলে গত আড়াইমাস আগে পারনদহ গ্রামের ট্রলি চালক আলমগীরের স্ত্রী মাছুরা তার বাপের বাড়ি দেবহাটা উপজেলার কুলিয়া গাজীপাড়ায় চলে যায়। এরপর আলমগীর গত ২৫ আগষ্ট স্ত্রীর নামে তালাকনামা পাঠায়। খবর পেয়ে মাছুরা স্বামীর বাড়িতে এলে তাকে ঘরে ঢুকতে দেওয়া হয়নি। একপর্যায়ে ২৮ আগষ্ট সকালে এ নিয়ে পরানদহ মোড়ে শালিসি বৈঠকে বিষয়টি মীমাংসা হয়নি। ওইদিন দুপুর আড়াইটার দিকে মাছুরা, তার ভাগ্নে আবুল হোসেন, কুলিয়া ইউপি সদস্য মোশাররফ হোসেনসহ কয়েকজনকে নিয়ে বেষ্ট টিমের কর্মকর্তা পরিচয়ে কুলিয়া গ্রামের মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী শাহানাজ পারভিন মিলি পরানদহ গ্রামে এসে আলমগীরের ঘরের তালা ভেঙে ফেলে। ঘরের মধ্যে ঢুকে তারা শো কেসের ড্রয়ার ভেঙে নগদ ১৫ হাজার ১০০ টাকা, সোনার গহনা, আড়াই বিঘা জমির বন্দকী দলিল, জাতীয় পরিচয়পত্রসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কাগজপত্র ও ব্যবহৃত জিনিসপত্র লুটপাট করে নিয়ে চলে যায়। সন্ধ্যায় অভিযোগ দিতে গেলে মিলি ও মোস্তাফিজুর থানার মধ্যে আলমগীরকে হুমকি ধামকি দেয়। উল্টে মাছুরাকে দিয়ে থানায় মিথ্যা অভিযোগ করানো হয়। ২৯ আগষ্ট আলমগীর থানায় একটি অভিযোগ দিলেও পুলিশ এখনও কোন ব্যবস্থা নেননি।

বক্তারা আরো বলেন, বেষ্ট টিমের সদস্যরা কখনও মানবাধিকার কর্মী, কখনও সাংবাদিক, কখনও জেলা পরিষদের কর্মকর্তা, কখনও আইনজীবী পরিচয়ে জেলার বিভিন্ন স্থানে সাধারণ মানুষকে হয়রানি করছে। প্রশাসন সব কিছু জেনেও কেন কোন ব্যবস্থা নিচ্ছেন না। বক্তারা এ সময় বেষ্ট টিমের কর্মকর্তা পরিচয়দানকারি ইয়াবা সেবনকারি মোস্তাফিজুর ও তার স্ত্রী শাহানাজ পারভিন মিলিসহ এ হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের জোর দাবি জানান।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)