পলাশপোল বউবাজার যুব স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে কর্মহীন পরিবারের মাঝে খাদ্য বিতরণ

করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধে সার্বিক সহযোগিতায়,অ্যাডভোকেট মুস্তফালুৎফুল্লাহ এমপি,তাসকিন আহম্মেদ চিসতি মেয়র সাতক্ষীরা পৌরসভা , শেখ শফিকুরদৌলা সাগর ৯ নম্বর ওয়ার্ড ,ফারহাদিবা সাথী মহিলা কমিশনার ৯ নম্বর ওয়ার্ড,মো আবুবকর ছিদ্দিক ( মাষ্টার ) এ ছাড়া এলাকার শ্রেণীর ব্যক্তি বর্গের নিকট হতে সাহায্যে উত্তোলন উল্লেখিত অর্থায়নে ,সাতক্ষীরার পলাশপোল বউবাজার এলাকায় ২৮০শ কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতারণ করে।

এ ছাড়া পলাশপোল বউবাজার যুব স্বেচ্ছাসেবী সংগঠনটি, স্বেচ্ছাসেবী হিসাবে ত্রাণ বিতরণ সহ অর্থ পরিচালনার জন্য একটি যুব স্বেচ্ছাসেবী সংগঠনের কমিটি গঠনের লক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয় । উক্ত সভায় উপস্থিত আলোচনাকালে উপস্থিত সদস্যদের মধ্যে বর্তমান সময়ের প্রেক্ষাপটে গরীব দুস্থ অসহায় মানুষের একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এবং উক্ত প্রস্তাব সম্মিলিত সিদ্ধান্তের উপর ভিত্তি করে কার্য পরিচালনার জন্য একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।স্বেচ্ছাসেবী হিসাবে ত্রাণ বিতারণ ও সহযোগিতা করেন, মহিদ, মোহাম্মাদ শহীদুল্লাহ টিপু, হযরত আলী, আব্দুল গফফার, পলাশ, বাদশা, সুমন ,বদরুল আলম, প্রমুখ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় প্রতিটি পরিবারের ৫ কেজি চাল আলু ২ কেজি ৭ গ্রাম ডাল ১টি হাত ধোয়ার জন্য একটি করে সাবান দেয়া হয়। ২৮০ কর্মহীন অসহায় পরিবারের মাঝে

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)