শহীদ খান কেসিএফ বৃত্তি প্রকল্পের বৃত্তি প্রদান

সাতক্ষীরা খান চৌধুরী ফাউন্ডেশনের (কে.সি.এফ) আয়োজনে এবং শহীদ খান কেসিএফ বৃত্তি প্রদান প্রকল্পের উদ্দোগে দুঃস্থ ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান করা হয়েছে।

নবজীবনের প্রতিষ্ঠাতা বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী শহীদ খানের ঐকান্তিক প্রচেষ্টা ও কেসিএফ এর সমন্বিত উদ্দোগে প্রতিবছরের ন্যায় এবারও সাতক্ষীরা খান চৌধুরী ফাউন্ডেশনের পলাশপোলস্থ নিজস্ব কার্যালয়ে গতকাল বিকাল ৫টায় জিপিএ-৫ প্রাপ্ত ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে বৃত্তির নগদ অর্থ প্রদান করা হয়েছে। কেসিএফ এর সভাপতি রেজওয়ান খান মুন্নার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসবে উপস্থিত ছিলেন উপদেষ্টা আব্দুল ওয়ারেশ খান চৌধুরী,সামছুল আলম খান,সিনিয়র সহ-সভাপতি আফরোজার রহমান খান চৌধুরী,সহ-সভাপতি ছবিউল ইসলাম খান,আব্দুল মোকাদ্দেস খান চৌধুরী মিন্টু,সাধারন সম্পাদক আব্দুল আনিস খান চৌধুরী বকুল,যুগ্ম-সম্পাদক খলিলুর রহমান খান,সহ-সম্পাদক ও নবজীবনের নির্বাহী পরিচালক তারেকুজ্জামান খান, সহ-সম্পাদক তৈয়েব হাসান সামছুজ্জামান ,কোষাধ্যক্ষ মোস্তাকুর রহমান খান চৌধুরী,মমতাজ হাসান খান ,ফারুক আহমেদ খান প্রমুখ।বক্তারা বলেন বর্তমানে প্রতিযোগিতামুলক শিক্ষাব্যবস্থায় ছাত্র-ছাত্রীদের পড়াশোনায় বেশী বেশী মনোযোগ ,আস্থা এবং লেখাপড়ায় উদ্বুদ্ধ করতে বৃত্তি প্রদান অত্যন্ত গুরুত্বপুর্ন ভুমিকা রাখে।সরকারী ধারাবাহিকতার পাশপাশি শহীদ খান কেসিএফ বৃত্তি প্রদান প্রকল্প জিপিএ-৫ প্রাপ্ত দুঃস্থ ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তির নগদ অর্থ প্রদান একটি অত্যন্ত প্রশংসনীয় ভুমিকা রাখবে বলেও মন্তব্য করেন ।

বক্তারা বলেন শহীদ খান কেসিএফ বৃত্তি প্রদান প্রকল্পের এই মহতী উদ্দ্যোগকে সফল এবং লেখাপড়ার গুনগত মান বৃদ্ধির লক্ষ্যে ছাত্র, শিক্ষক অভিভাবকদেও নজরদারী বৃদ্ধি সহ সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহব্বান জানান। সাথে সাথে ছাত্র-ছাত্রীরা কোনক্রমেই যাতে মোবাইল আসক্ত না হয়ে পড়ে সেব্যাপারে শিক্ষক ও অভিভাবকদের কড়া নজরদারির উপরও গুরুত্বারোপ করেন। ভালো ফলাফলের সাথে সাথে পরিস্কার পরিচ্ছন্নতা,লেখাপড়ার মান,পরিবেশরক্ষা সহ সকল কর্মকান্ডের পাশাপাশি করোনা ভাইরাসে করনীয় ও সতর্কতার সাথে জীবনযাপন করার আহবান জানানো হয়।এসময় বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রী, অভিভাবক সহ স্থানীয় ও গন্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

দুঃস্থ মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শহীদ খান কেসিএফ বৃত্তি প্রদান করছেন সভাপতি রেজওয়ান খান মুন্না ও তারেকুজ্জামান খান সহ অতিথিবৃন্দ

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)