তালায় পারিবারিক কলহর জেরে প্রতিপক্ষের অস্ত্রের আঘাতে আহত-০১ নগদ টাকাসহ ঘরবাড়ী ভাংচুর

তালায় পারিবারিক কলহর জেরে হরিচন্দ্রকাটি গ্রামে মৃত ফনি দাশ এর পুত্র রামপদ দাশ (৫৫)কে কুপিয়ে মারাত্তক জখম করেছে একই এলাকার মৃত দুলাল চন্দ্র দাশের পুত্র আরাধন এবং অমাল দাশ। নগদ টাকা ঘরবাড়ী ভাংচুরসহ ৩৫ হাজার টাকার মালামাল লুট। ঘটনার বিবরণে, রামপদ দাশের পুত্র প্রদীপ দাশ জানায়, বাড়ীতে ঘর করার জন্য আমার পিতা এবং আমি নিজের বাঁশঝাড় হতে বাঁশ কেটে বাড়ীতে নিয়ে আসি। এ সময় আমার চাচাতো ভাই মৃত দুলাল চন্দ্র দাশের পুত্র আরাধন এবং অমল দাশসহ বাড়ীর লোকজন আমার বাবাকে বলে বাঁশ কাটছিস কেন।

আমার পিতা বলেন, আমিতে অন্য কাহারও বাঁশ কাটিনি। এ সময় আরাধন ও তার ভাই অমাল দাশ বাঁশ কাটলি কেন এই বলে পিতা ও আমাকে বেধকড় কিল,চড়,লাথিসহ লাঠি দিয়ে মারতে থাকে। জীবনে মেরে ফেলে দেয়ার উদ্দেশ্যে অমলের হাতে থাকা ধারালো হাঁসোয়া দিয়ে বাবার মাথায় কোপ মারে এবং বাবার পকেটে থাকা ৫হাজার টাকা নিয়ে যায়। বাবা হাত দিয়ে ঠেকাতে গেলে ডানহাতে মারাত্তক জখম হয়। গ্রামবাসির সহায়তায় বাবাকে দ্রুত তালা হাসপাতালে নিয়ে আসি। হাসপাতাল বাবার হাতে কয়েকটি সেলাই দিতে হয়েছে।

মারাত্তক আহত অবস্থায় বর্তমানে বাবা তালা হাসপাতালে ভর্তি আছে। বাবাকে জখম করে আমাদের বশত বাড়ী ভাংচুর করে প্রায় ৩০টি বাঁশ এবং কাট নিয়ে যায়। উল্লেখ্য যে, এর আগেও আরাধন এবং তার পরিবারের লোকজন আমাদের বশত বাড়ী দখল দেয়ার চেষ্টা করে। আদালত,এসিল্যান্ড অফিসে,ইউএনও স্যার,থানাসহ ১৪৫ ধারা রায় আমাদের পক্ষে আছে। তার পরেও নিয়মিত গায়ের জোরে আমাদের উপর অত্যাচার করে আসছে। আমরা এর প্রতিকারের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। থানায় মামলার প্রস্তুতি চলছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)