কলারোয়া বাজারের রাস্তার উপর মালামাল রাখা যাবেনা-ওসি শেখ মুনীর   

কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের সাথে এক জরুরী মতবিনিময় সভা করেছেন থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস। বুধবার বিকেলে ওসির রুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় নেতৃবৃন্দের উদ্দেশ্যে শেখ মুনির-উল গীয়াস বলেন, বাজারের যত্রতত্র ব্যবসায়ীক পণ্য সামগ্রী রেখে জনসাধারণের চলাচলে বিঘ্ন সৃষ্টি বা ময়লা আবর্জনা সৃষ্টি করা যাবেনা।
এ সময় তিনি নেতৃবৃন্দের সাথে বাজারের বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা করেন। আলোচনার মূল বিষয় ছিল বাজারের ভিতরে যানজট সৃষ্টি  ও ব্যবসায়ীদের রাস্তার উপরে এসে ব্যবসা না করা । ব্যবসায়ীরা  দোকানের ভিতরে মালামাল রাখবে ক্রেতারা দোকানে যাবে। তাহলে বাজারের কোন যানজট থাকবেনা।
  ক্রেতাগণ ভালো ভাবে বাজারে চলাফেরা করতে পারবে এবং কেনাকাটা শেষে  নির্বিঘ্নে বাড়ি ফিরে যেতে পারবে। এ সময় বাজার কমিটির সাধারণ সম্পাদক আলিমুর রহমান বলেন, এ ব্যাপারে ব্যবসায়ীদের সচেতনতা সৃষ্টির জন্য  বুধবার পৌর বাজারে মাইকিং করা হয়েছে। তবে কিছু দোকানদারকে একাধিকবার বলার পরেও আমাদের কথা শুনতে চায়না বলে উল্লেখ করেন ওই ব্যবসায়ী নেতা ।
থানার অফিসার ইনচার্জ এ-সময়  বাজার ব্যবসায়ী নেতৃবৃন্দকে আশ্বস্ত করেন যে যদি কোন ব্যক্তি জনসাধারণের চলাচলে বিঘ্ন বা যানজটের সৃষ্টি করে তাহলে তাকে আইনের আওতায় আনা হবে।  মতবিনিময়কালে উপস্থিত ছিলেন থানার এস আই ফারুক হোসেনসহ বাজার ব্যবসায়ী সমিতির সকল পর্যায়ের নেতৃবৃন্দ।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)