শ্যামনগরের ছাত্রলীগের হামলায় ৪ শিবির কর্মী আহত  সাবেক ২ এমপির বাড়ি ভাঙ্গচুর ও লুটপাট

আশিকুজ্জামান লিমন:
সাতক্ষীরা-৪ আসনের আওয়ামী লীগের সাবেক এমপি আতাউল হক (দোলন) তার পিতা সাবেক এমপি ফজলুল হক এর বাড়িতে জামায়াতে শিবিরের লোকজন হামলা করে বাড়ি ভাংচুর সহ লুটপাট করছে বলে অভিযোগ উঠেছে ৷
বিষয়টি অস্বীকার করে শ্যামনগর উপজেলা জামায়াতের আমীর জানান সাবেক এমপি দোলন তার এলাকার মানুষের সাথে খারাপ ব্যবহার করার কারণে তারা বাড়িঘর ভাঙচুর করেছে বলে শুনেছি। জামায়াত শিবিরের কোন লোকজন এধরনের কাজ করতে পারে না।
(৩ অক্টোবর) বৃহস্পতিবার বিকাল ৪ টায় শতাধিক লোকজন তার বাড়িতে গিয়ে ভাঙচুর সহ লুটপাট করে নিয়ে যায় ৷
সাবেক এমপি আতাউল হক দোলন জানান, দুপুর ১২ টার দিকে গুমানতলী কামিল মাদ্রাসায় কয়েকজন বাংলাদেশ ছাত্র শিবিরের ছেলেরা লিফলেট বিতরণ করতে যায় ৷ মাদ্রাসার শিক্ষকরা লিফলেট নিতে অপারগতা প্রকাশ করেন।
 রাজনৈতিক মুক্ত একটি প্রতিষ্ঠান বলে তাদের জানান ৷ তখন তারা শিক্ষকদের কথা শুনে চলে যায় ৷ দুপুর ১ টার দিকে ঐ শিক্ষকরা সাবেক এমপি একে ফজলুল হকের বাড়ির পুকুর গোসল করা সময়।
শিবিরের ছেলেরা মাদ্রাসার শিক্ষককে অপদস্ত করলে স্থানীয় লোকজন প্রতিবাদ করে৷ এতে করে হাতাহাতির ঘটনা ঘটে৷  আমার ছোট ছেলে রাব্বি সহ আমাদের পরিবারের সদস্য জয়নুল আবেদীন  ঘটনাস্থলে এসে শিবিরের ছেলেদের পিটে ছোট করে চড় দিয়ে মিটিয়ে দেয় ৷
সেই ঘটনাকে কেন্দ্র করে রাগান্বিত হয় শিবিরের ছেলেরা বিভিন্ন জায়গায় ফোন দিয়ে এমপি ছেলে মেরেছে বলে গুজব ছড়ায়। বিকাল ৪টা দিকে শতাধিক লোকজন এসে আমাদের বাড়িঘর ভাঙ্গচুর সহ লুটপাট ঘটায় ৷
শ্যামনগর উপজেলা ছাত্র শিবিরের সভাপতি আব্দুস সামাদ বলেন, আমাদের কর্মীরা গোমানতলী মাদ্রাসায় দাওয়াতি কাজে গেলে। শিক্ষকরা দাওয়াতি কাজে  অস্বীকৃতি জানালে। তারা চলে আসার সময় শিবিরের আসাদুল্লাহ সাইফি, আবু তালেবকে লক্ষ করে ছাত্রলীগের ছেলেরা তাদের উপরে হামলা করে বই কে‌ড়ে নেয়। হামলায় ৪ জন শিবির কর্মী আহত হয়ে হাসপাতালে ভর্তি আছে। সংগঠনের সিদ্ধান্ত অনুযায়ী থানায় মামলা করার প্রস্তুতি নেওয়া হচ্ছে।
শ্যামনগর উপজেলা জামায়াতের আমীর আব্দুর রহমান বলেন, ছাত্র শিবির ছেলেরা গোমানতলী মাদ্রাসায় দাওয়াতি কাজে গেলে কয়েক জন শিক্ষক দাওয়াতি কাজ করতে নিষেধ করলে তারা চলে আসে। শিবিরের ছেলেরা রাস্তায় পৌঁছালে। আতাউল হক দোলনের ছেলের নেতৃত্বে ছাত্রলীগের ছেলেরা তাদের উপর হামলা চালালিয় ৫ জনকে আহত করে। আহত শিবির ছেলেদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)