খাজরায় হামলা মামলা ও নির্যাতনের শিকার বিএনপি নেতার পক্ষে মানববন্ধন

আশাশুনি প্রতিনিধিঃ আশাশুনি উপজেলার খাজরায় আওয়ামীরীগের স্বৈর শাসনের আমলে হামলা মামলা ও নির্যাতনের শিকার বিএনপি কর্মী ইউপি সদস্য ইয়াকুব আলী আকোর পক্ষে মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে খাজরা গ্রামে এ মানবন্ধনের আয়োজন করা হয়।
খাজরা ১নং ওয়ার্ডবাসীর আয়োজনে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, ভুক্তভোগি ইউপি সদস্য ইয়াকুব আলী আকোন, উপজেলা শ্রমিকদলের সহ সভাপতি শাফায়াত হোসেন, ঈমাম ও খাজরা ইউনিয়ন মোজাহিদ কমিটির সভাপতি হাফেজ মিজানুর রহমান, শামছুর রহমান, মাস্টার জহুরুল ইসলাম, আবু মুছা খাঁ, জহুরুল মোল্যা, শাহনারা খানম প্রমুখ। মেম্বর ইয়াকুব আলী আকো তার বক্তব্যে বলেন, আমি দীর্ঘকাল বিএনপি করে আসছি। আমাদের পরিবারেরর সদস্যরা আজীবন বিএনপি রাজনীতির সাথে জড়িত, আমাদের আশেপাশে কোন আওয়ামীগ নেই। ১৭ বছর আমরা আ’লীগের নির্যাতনের শিকার। আমার দোকানপাট ভেঙ্গে দেয়া হয়েছিল। ১৬ সালে আমাকে মেরে হাত ভেঙ্গে দেয়া হয়েছিল। আমাকে বিএনপি করার কারনে মামলায় জেলে পাঠানো হয়েছিল। জামিনে ছাড়া পেয়ে তাদের হুমকী ও অত্যাচারে গ্রাম ছেড়ে পালাতে হয়েছির। ২ বছর পরবর্তীতে বাড়িতে ফিরে ইউপি নির্বাচনে অংশ নিয়ে নৌকা কর্মী ও নেতাদের বিরুদ্ধে লড়াই করে বিজয়ী হতে সক্ষম হই। আমি এলাকার মানুষের পাশে থেকে আওয়ামীরীগের সন্ত্রাসীদের থেকে এলাকাবাসীকে রক্ষা করতে চেষ্টা করি। আমি ও আমার ছোট ভাই কৃষক দলের সেক্রেটারী মনিরুল ইসলামের নামে ২৩৮ ও ২৩৯ নং মামলা হয় থানায়। আওয়ামী সন্ত্রাসীরি আমাদের ঘেরভেড়ী লুটপাট করে নেয়। দলাদলির প্রেক্ষিতে আমাকে বিএনপির কাছে
দুশমন করতে গোপনে আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটিতে নাম ঢুকিয়ে দেয়। গোপন রাখায় আমি জানতে পারিনি। সম্প্রতি জানতে পেরে আমরা এর প্রতিবাদ জানিয়েছি। লুকিয়ে করা কমিটির সাথে আমার কোন সম্পর্ক নেই। অন্য বক্তারাও আওয়ামী নির্যাতনের বর্ণনা দিয়ে যুবদল নেতা মেম্বর ইয়াকুব আলীর বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদ জানান।

 

 

 

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)