কক্সবাজারে সন্ত্রাসীদের হামলায় সেনাকর্মকর্তার মৃত্যু

অনলাইন ডেস্ক:

কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলহাজরা এলাকায় যৌথ বাহিনীর অভিযানে সন্ত্রাসীদের হামলায় সেনাবাহিনীর এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। তিনি লে: তানজিম ছরোয়ার নির্জন (৩৯ এসটি ব্যাটালিয়ান)।

ঐ এলাকায় অস্ত্র ও গোলাবারুদ নিয়ে একটি ডাকাত দল অবস্থান করছে এমন গোপন তথ্যের ভিত্তিতে সেখানে মঙ্গলবার রাত ১২টার দিকে অভিযান পরিচালনা করে যৌথ বাহিনীর একটি দল (৩৯ এসটি বিএন)। উক্ত অপারেশনে মেজর উজ্জ্বল, লে: তানজিম, ২জন জেসিও এবং ২৪ জন অন্যান্য পদবীর সৈনিক অংশগ্রহণ করে।

রাত ১২টা ৩০ মিনিটের দিকে সন্দেহভাজন বাড়িটি ঘিরে ফেলে যৌথ বাহিনী। ডাকাত দল যৌথ বাহিনীর উপস্থিতি টের পেয়ে দ্রুত ছত্রভঙ্গ হওয়ার চেষ্টা করে। এ সময় লে: তানজিম দুই সন্ত্রাসীকে চ্যালেঞ্জ করেন। হঠাৎ তারা তানজিমের দিকে গুলি চালায়। এর এক পর্যায়ে সন্ত্রাসীদের ধরার চেষ্টা করেছিলেন সেনাবাহিনীর এই কর্মকর্তা। কিন্তু এ সময় তার ঘাড়ে সন্ত্রাসীদের ছুরির আঘাত লাগে। এতে তিনি গুরুতর আহত হন এবং তাদের ধরতে ব্যর্থ হন।

পরে সেনা কর্মকর্তা নির্জনকে দ্রুত উদ্ধার করে চকরিয়া খ্রিস্টান হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে রামু সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিলে ভোর ৪টা ৫০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, নিহত অফিসার তানজিম ছরোয়ার নির্জনের বাড়ি টাঙ্গাইল জেলার সদর উপজেলার মিরের বেতকা থানার খারের বেতকা গ্রামে।

অপারেশনে ৩ জন সন্দেহভাজনকে গ্রেফতার করা হয়েছে এবং তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)