বুবলীর অসময়

বিনোদন ডেস্ক:

ব্যাক্তি জীবন থেকে শুরু করে সিনেমা ক্যারিয়ার, সবকিছু নিয়েই আলোচনায় থাকেন চিত্রনায়িকা শবনম বুবলী। কিছুদিন আগেই বন্যার্তদের সহযোগিতায় ত্রাণ দিতে নোয়াখালী গিয়েছিলেন। তবে বেশ কয়েক মাস ধরেই সিনেমার কোনো খবরে নেই বুবলী।

সর্বশেষ তাকে ‘রিভেঞ্জ’ নামে একটি সিনেমায় দেখা গিয়েছিল। সেই সিনেমাটিও খুব একটা ভালো ফল নিয়ে আসতে পারেনি। যার ফলে পরপর দুই সিনেমা ‘বিট্রে’ ও ‘মায়া দ্য লাভ-২’ হাতছাড়া হয়ে যায়।

সিনেমা নিয়ে দীর্ঘদিন খবরের বাইরে থাকার পর সম্প্রতি নতুন একটি প্রজেক্টে যুক্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। তবে এটা নিয়েও রয়েছে ধোঁয়াশা।

মিডিয়াপাড়ায় চাউর হয়েছে ‘নীল টিপ’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। সিনেমাটি পরিচালনা করছেন মেহেদি হাসান। এর প্রযোজক আওয়ামী লীগ নেতা সৈয়দ মোহাম্মদ সোহেল। এই পরিচালক-প্রযোজক জুটি ‘শেষ বাজি’ নামে একটি সিনেমাও বানিয়েছেন। যা চলতি বছরেই মুক্তি পায়। তবে ফ্লপ হয়। তারা এবার বুবলীকে নিয়ে বাজি ধরতে যাচ্ছেন।

নির্মাতা নিজেই জানালেন বুবলীকে নিয়ে সিনেমা বানানোর কথা। তবে নায়িকা বলছেন ভিন্ন কথা। সিনেমা প্রসঙ্গে বুবলীর বলেন, ‘আমিও শুনেছি ‘নীল টিপ’ সিনেমার কথা। তবে এটা সত্যি নয়। কারণ আমার সিনেমার নাম এখনো ঠিক হয়নি। তবে নির্মাতার (মেহেদি হাসান) সঙ্গে এক বছর আগে আমাদের চুক্তি হয়েছে। গল্প নিয়েও আলাপ হয়েছে। গল্পটিও দারুণ। তবে ‘নীল টিপ’ বিষয়ে আমি কিছু জানি না। এছাড়া যদি এটাই হয় সিনেমার নাম, তাহলে শুটিং পরিকল্পনা হলে আমি নিজেই জানাব সবকিছু।’

এদিকে নির্মাতা মেহেদি বলেন, ‘বুবলীর সঙ্গে আমাদের কথা হয়েছে। সিনেমাটির গল্প বুবলীর ওপরই। তিনিও গল্পটা বেশ পছন্দ করেছেন। আসলে আমাদের দেশে নারীপ্রধান গল্পে ছবি নির্মিত হয় কম। একটা সময় শাবানা ম্যাডামের ওপর ছবি নির্মিত হতো। আমিও এই সময় বুবলীর ওপর বাজি ধরেছি। দর্শকদের ভালো একটা সিনেমা উপহার দিতে চাই। তার বিপরীতে নাটকের একজন অভিনেতাকে নিতে চাই। এখনো চূড়ান্ত হয়নি বলে নাম বলতে চাই না।’

প্রসঙ্গত, বুবলী অভিনীত তিনটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এগুলো হচ্ছে, সিয়ামের বিপরীতে ‘জংলি’, জিয়াউল রোশানের বিপরীতে ‘তুমি যেখানে আমি সেখানে’ এবং ভারতের কলকাতার সিনেমা ‘ফ্ল্যাশব্যাক’।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)