ফের অসুস্থ শাহরুখ

বিনোদন ডেস্ক:
গত কয়েক মাস ধরেই একটার পর একটা বিপদের মধ্যে দিয়ে যাচ্ছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। এই তো সেদিন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) খেলা চলাকালীন ‘হিট স্ট্রোক’ হয় তাঁর।

যদিও দিন কয়েকের বিরতি নিয়ে কাজে ফেরেন এই তারকা। ধনকুবের অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের প্রায় সব ক’টি অনুষ্ঠানই মাতিয়েছেন। গিয়েছেন ফারহা খানের মায়ের শেষকৃত্যেও। কিন্তু প্রতিটি ক্ষেত্রেই তাঁর চোখে ছিল রোদচশমা, তা দিন হোক বা রাত। অবশেষে সারাদিন এই রোদচশমা ব্যবহারের কারণটি জানা গেল। চোখের সমস্যায় পড়েছেন শাহরুখ।

সম্প্রতি মুম্বইয়ের একটি হাসপাতালে গিয়েছিলেন। সোমবার (২৯ জুলাই) চোখ দেখাতে এই হাসপাতালে যান তিনি। কিন্তু যেমনটা ভাবা হয়েছিল তেমনটা হয়নি। তাই তাঁর চোখে যে সমস্যা হয়েছে সেটা ঠিক করতে তড়িঘড়ি আমেরিকায় উড়ে যাচ্ছেন। কিন্তু বাদশার চোখে ঠিক কী সমস্যা হয়েছে বা তিনি কীসের চিকিৎসা করছেন সেটা জানানো হয়নি রিপোর্টে। ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, মঙ্গলবার ৩০ জুলাই আমেরিকায় উড়ে যাচ্ছেন শাহরুখ খান।

মে মাসের শেষদিকে আইপিএলের কোয়ালিফায়ার ১-এ যখন কেকেআর মুখোমুখি হয় সানরাইজার্স হায়দরাবাদের, সেদিন রাতেই আচমকা অসুস্থ হয়ে পড়েন কিং খান। গুজরাটের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ম্যাচের পরদিনই তাঁকে সেখানকার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেই কেডি হাসপাতালের তরফে জানানো হয় শাহরুখের হিট স্ট্রোক হয়েছে। তবে বাড়াবাড়ি কিছু নয়। মাত্র একদিনের মধ্যেই তাঁকে হাসপাতাল থেকে ছুটি দিয়ে দেওয়া হয়েছিল তখন। এমনকি কদিন পরই ফাইনালে দলকে সমর্থন করতে মাঠে হাজির হয়েছিলেন তিনি।

খায়রুল-সাদিয়ার ‘৯ ডিসেম্বর সন্ধ্যায়’খায়রুল-সাদিয়ার ‘৯ ডিসেম্বর সন্ধ্যায়’
প্রসঙ্গত, শাহরুখ খানকে আগামীতে ‘কিং’ ছবিতে দেখা যাবে। সুজয় ঘোষ এই ছবিটির পরিচালনা করছেন। এখানে একজন ডনের চরিত্রে ধরা দেবেন বলিউড বাদশা। থাকবেন তাঁর মেয়ে সুহানা খানও।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)