আশাশুনির আনুলিয়ায় হামলা ও ঘরবাড়ি ভাংচুর, আহত ৩

জি এম মুজিবুর রহমান:

আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়নে তুচ্ছ ঘটনা নিয়ে হাতাহাতির জেরে হামলা ও ঘরবাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে। হামলায় ৩ জন আহত হয়েছে। থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে। শুক্রবার (২৬ জুলাই) সন্ধ্যায় আনুলিয়া ইউনিয়নের উত্তর একসরা গ্রামে এ ঘটনা ঘটে।

কালিদাস দাশের ছেলে ভুক্তভোগী বাদী মহানাথ দাশ জানায়, পার্শ্ববর্তী মৃত পাগল দাশের ছেলে অশোক দাশের সাথে পারিবারিক বিষয় নিয়ে ঘটনার দিন বিকেলে তার তর্কাতর্কির এক পর্যায়ে হাতাহাতি হয়। অশোক বিষয়টি নিয়ে স্থানীয় সাত্তার গাজীর ছেলে শহীদকে জানায়। এরপর সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে শহীদের নেতৃত্বে আরশাদ গাজীর ছেলে পলাশসহ অজ্ঞাতনামা প্রায় ৩০/৩৫ ব্যক্তি লাঠিসোটা নিয়ে তাদের বাড়িতে হামলা চালিয়ে ঘরবাড়ি ভাংচুর করে এবং পরে বাদীর মাসতুতো ভাই অনাথ দাশের ঘরবাড়ি ভাংচুর করে। এসময় বাধা দিতে গেলে তারা বাদীর বোন মিনতি দাশ ও

মাসতুতো বৌদি দিপালী দাশকে মারপিট এবং শ্লীলতাহানী ঘটায়। পাশের লোকজন ঘটনাস্থলে গেলে হামলাকারীরা তাদেরকে রাস্তায় পেলে খুন জখমের হুমকি দিয়ে চলে যায়।

প্রত্যক্ষদর্শী প্রতিবেশী আব্দুস সাত্তার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঋষি সম্প্রদায়ের ৫০ ঘরের মধ্যে অশোক দাশ সম্প্রদায়ের কারো তোয়াক্কা না করে স্থানীয় বখাটেদের সাথে চলাফেরা করে। ঘটনার দিন সে তার সম্প্রদায়ের লোকজনকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকলে কয়েক জন তাকে চড় থাপ্পড় মেরে শাষন করে। বিষয়টি অশোক শহীদকে বললে প্রায় ৩০/৩৫ জন লাঠিসোটা নিয়ে তাদের বাড়ি হামলা চালায়। এসময় ভয়ে পাড়াটি পুরুষ শুন্য হয়ে পড়ে।

এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুমার জানান, অভিযোগ পেয়েছি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)