তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর

ডেস্ক নিউজ:
লালমনিরহাটের আদিতমারী উপজেলার তিস্তায় স্রোতে ভেসে আসা অজ্ঞাত মরদেহটি ভারতের অঙ্গরাজ্য সিকিমের সাবেক শিক্ষামন্ত্রী আরসি রামচন্দ্র পাউডেলের বলে শনাক্ত করেছে পুলিশ। সাবেক মন্ত্রীর অর্ধগলিত সেই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার রাতে বুড়িমারী স্থলবন্দর দিয়ে ভারতীয় কর্তৃপক্ষের কাছে মরদেহ হস্তান্তর করা হয় বলে জানান আদিতমারী থানার ওসি মাহমুদ-উন-নবী।

উপজেলার মহিষখোচা ইউনিয়নের গোবর্দ্ধন গ্রামের তিস্তা নদীর চর থেকে সোমবার অর্ধগলিত মরদেহটি উদ্ধার করা হয়। নদীর পানি কমে যাওয়ায় সেটি বালুচরে আটকা পড়েছিল।

পরে পুলিশ মরদেহের পরিচয় জানার জন্য দেশের বিভিন্ন থানার পাশাপাশি ভারতের কাছেও বার্তা পাঠায়। মঙ্গলবার ভারতীয় কর্তৃপক্ষ জানায়, মরদেহটি সিকিম রাজ্যের সাবেক শিক্ষামন্ত্রী রাম চন্দ্র পৌডিয়ালের।

ওসি মাহমুদ-উন-নবী বলেন, ‘পরিবারের স্বজনরা হাতে থাকা ঘড়ি ও শারীরিক গঠন দেখে পরিচয় নিশ্চিত করেছে।’

তারপর রাতে আদিতমারী থেকে পুলিশ মরদেহ নিয়ে বুড়িমারী যায় হস্তান্তরের জন্য।

মরদেহ হস্তান্তরের সময় ভারতের মেখলিগঞ্জ মহকুমা পুলিশ কর্মকর্তা আশীষ পি সুব্বা, মেখলিগঞ্জ থানার ওসি মিঠুন বিশ্বাস, রাম চন্দ্র পৌডিয়ালের মেয়েজামাই নীল শেখ, আদিতমারী থানার ওসি মাহামুদ-উন-নবী, পাটগ্রাম থানার এসআই কাওসার হোসেন, বুড়িমারী স্থলবন্দর বিজিবি চেকপোস্টের কমান্ডার হাফিজুর রহমানসহ বিএসএফ সদস্যরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)