শিশুদের জন্য সংগীতের নতুন রিয়েলিটি শো

বিনোদন ডেস্ক:
ক্যাম্পাস স্টার, বাংলার গায়েন, ইয়াংস্টার-এর ধারাবাহিকতায় আরটিভি আবারও নিয়ে আসছে নতুন ধারার রিয়েলিটি শো। আগামীর কণ্ঠস্বর স্লোগান নিয়ে শিশু-কিশোরদের জন্য এই মিউজিক্যাল রিয়েলিটি শোয়ের নাম ‘লিটল স্টার’।

এই আয়োজন প্রসঙ্গে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, ‘সারা বিশ্বের দিকে তাকালে আমরা যেরকম প্রতিভাবান শিশুদের দেখতে পাই, সেই তুলনায় আমাদের শিশুরা কম প্রতিভাবান নয়। বরং সাংস্কৃতিক পরিমণ্ডলের কারণে আমাদের শিশুরা অনেক বেশি প্রতিভাবান। আমরা ‘ক্যাম্পাস স্টার’, ‘বাংলার গায়েন’, ‘ইয়াংস্টার’-এর ব্যাপক সাফল্যের পর ‘লিটল স্টার’ শুরু করতে যাচ্ছি, যাতে আমাদের শিশু-কিশোররা ভবিষ্যতে বাংলা গানের ধারাকে আরও সমৃদ্ধ করতে পারে।’’

‘লিটল স্টার’ প্রতিযোগিতায় অংশ নিতে হলে করতে হবে নিয়ম মেনে রেজিস্ট্রেশন। আরটিভি কর্তৃপক্ষ জানায়, প্রতিযোগীর বয়স হতে হবে ৫ থেকে ১৪ বছরের মধ্যে। রেজিস্ট্রেশন করার জন্য যে কোনও একটি বাংলা গান খালি গলায় অথবা একটি বাদ্যযন্ত্রের মাধ্যমে গেয়ে, মোবাইলে ভিডিও রেকর্ড করতে হবে। ধারণকৃত ভিডিওটির সাথে আপনার ও আপনার সন্তানের নাম, মোবাইল নাম্বার ও ঠিকানাসহ পাঠিয়ে দিতে হবে। পাঠাতে হবে এই ([email protected]) ইমেইল-এ।

রেজিস্ট্রেশনের শেষ তারিখ ২৫ জুলাই ২০২৪।

সারা বাংলাদেশ থেকে প্রাপ্ত গানগুলো ডাউনলোড করে প্রাথমিক বিচারকদের মাধ্যমে একশত জন (সর্বোচ্চ) শিশু শিল্পী বাছাই করা হবে প্রাথমিক অডিশনের জন্য। যা অনুষ্ঠিত হবে আরটিভির নিজস্ব ইভেন্ট স্টুডিওতে। সেখান থেকে সর্বোচ্চ ২৫ জনকে ইয়েস কার্ড দেয়া হবে। তাদের নিয়েই মূলত রাউন্ড শুরু হবে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)