ডুমুরিয়ার মাগুরাঘোনা ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়র সাধারণ অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন

আব্দুর রশিদ:ডুমুরিয়ার বেতাগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাধারণ অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে ২১০ অভিভাবক সদস্যদের মধ্যে ১৮৫ জন অভিভাবক সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সোমবার (১ জুলাই) বিদ্যালয়ের নিজস্ব ভবনে সকাল ১০ থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে গোপনীয় ভুতে ব্যালটে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন ডুমুরিয়া উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এস এম কামরুজ্জামান । ভোট গণনা শেষে উপস্থিত সকলের মাঝে বির্বাচনের ফলাফল প্রিজাইডিং অফিসার উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এস এম কামরুজ্জামান বিজয়ীদের নাম ঘোষণা করেন । মাগুরাঘোনা ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়র ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য বিজয়ী মোঃ মফিজুল ইসলাম ১০৬ ভোট পেয়ে প্রথম স্থান অধিকার করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন মোঃ আবু সাইদ সরদার তিনি ৮১ ভোট পেয়েছেন, মোঃ মহাসিন সরদার ১০৪ ভোট পেয়ে দ্বিতীয় স্থান অধিকার করেন। তার নিকটতম প্রার্থী ছিলেন মোঃ কবির মোড়ল, তিনি পেয়েছেন ৮০ ভোট। মোঃ শওকত হোসেন মোড়ল ১০৩ ভোট পেয়ে তৃতীয় স্থান অধিকার করেন তার নিকটতম প্রতিদ্বন্দী ছিলেন মোঃ শাহাজাহান শেখ তিনি পেয়েছেন ৭৯ ভোট । মোঃ শাহাবুদ্দীন শেখ ১০১ ভোট পেয়ে চতুর্থ স্থান অধিকার করেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন মোঃ হাফিজুর রহমান, তিনি পেয়েছেন ৭৮ ভোট।সংরক্ষিত মহিলা সদস্য স্মৃতি বৈদ্য ১০৬ ভোট পেয়ে বির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্দী ছিলেন
স্বপ্না রায় তিনি পেয়েছেন ৮১ ভোট। সকাল থেকে আনন্দ উৎসব মুখর পরিবেশে ভোটাররা তাদের ভোট প্রয়োগ করেন। আইনশৃঙ্খলা রক্ষার্থে স্থানীয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই আবুবক্কার ও এ এস আই মোঃ বিল্লাল হোসেন ও তাদের সঙ্গীয় ফোর্সসহ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য: মাগুরাঘোনা ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য নির্বাচনে দুইটি প্যানেল অংশগ্রহণ করেন। মোঃ আশরাফ হোসেন, ২ ওয়ার্ড ইউপি সদস্য মোঃ মতিয়ার রহমান সরদার ও বিকাশ ঘোষের প্যানের বিপুল ভোটে জয়লাভ করেন। অপর পরাজিত প্যানেল মাগুরাঘোনা ২ ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মোঃ সাহেব আলি সরদারের পূর্ণ প্যানেল পরাজিত হয়।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)