সাতক্ষীরায় সড়ক দূর্ঘটনায়   নিহত-৩

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা খুলনা মহাসড়কে ডাম্বার ট্রাকের সাথে পন্যবাহী ট্রাকের ধাক্কায় দুজন নিহত হয়েছে। একই সময়ে আহত হয়েছে দিপঙ্কর সরকার নামে যাত্রী। এদিকে ভোমরাস্থল বন্দরে ট্রাকের নিচে পিষ্ট হয়ে শাহিন মন্ডল নামে এক ভারতীয় নাগরিক নিহত হয়েছে।
নিহতরা হলেন, পাটকেলঘাটা থানার ধানদিয়া ইউনিয়নে  কাটাখালী এলাকার আমির আলী বিশ্বাসের ছেলে মনিরুল ইসলাম(৩৪) দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নের বহের গ্রামের মুনছুরের ছেলে জুলফিকার আলী(৩৭), ভারতের উত্তর চব্বিশ পরগনা জেলার ইটিন্ডিয়া এলাকার হাবিবুল্লাহ মন্ডলের ছেলে শাহিন মন্ডল। বুধবার মধ্যরাতে মহাসড়কের ভৈরব নগর এলাকায় মর্মান্তিক এ দূর্ঘটনা ঘটে।
প্রতক্ষদর্শীর বরাত দিয়ে পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্তকর্মকর্তা   (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, বুধবার মধ্যরাতে পাটকেলঘাটার শাকদাহ ব্রিজ সংলগ্ন ভৈরবনগর মোড়ে বিকল হয়ে দাঁড়িয়ে থাকা একটি ডাম্প ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয় একটি পণ্যভর্তি ট্রাক। এতে ডাম্প ট্রাকটি দুমড়ে-মুচড়ে গেলে গাড়িতে থাকা জুলফিকার আলী ও মনিরুল ইসলাম সহ আরো দুজন গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. সাইফুল ইসলাম  জুলফিকার ও মনিরুলকে মৃত ঘোষণা করেন।
সাতক্ষীরা  সদর হাসাপাতালের চিকিৎসক  সাইফুল ইসলাম জানান, মরদেহ দুটি  ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা রয়েছে হয়েছে। এছাড়া আহত দিপঙ্করকে  রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে ভোমরাস্থলবন্দরে বাহী পন্যবাহী ট্রাকের নিচে পিষ্ট হয়ে শাহিন মন্ডল(১৬) নামে এক খালাসীর  মৃত্যু হয়েছে।নিহত শাহিন ভারতের উত্তর চব্বিশ পরগনা জেলার ইটিন্ডায় এলাকার হাবিবুল্লাহ মন্ডলের ছেলে। নিহতের পিতা  হাবিবুল্লাহ জানান, তার ছেলে একটি ভারতীয় ট্রাকে খালাসীর কাজ করত।  বুধবার রাত ৯টার দিকে ভোমরা স্থল বন্দরে ট্রাকের মালামাল খালাস করার সময় একটি পাথরবাহী ট্রাক তাকে পিছন থেকে চাপা দেয়। এতে সে চাকার নিচে পিষ্ট হয়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার  সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম জানান,লাশ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ হস্তান্তর করা হবে।
চুকনগর হাইওয়ে পুলিশের উপ পরিদর্শক পারভেজ হাসান জানান, দূর্ঘটনা কবলিত ট্রাকটি আটক করা হয়েছে। এই ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)