সাতক্ষীরায় বে-সরকারি সংস্থার পরিচালককে অপহরণ করে নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার-৩

রঘুনাথ খাঁঃসাতক্ষীরার বে-সরকারি সংস্থা রুরাল এ্যাডভ্যান্সমেন্ট ফাউন্ডেশনের পরিচালক মাহবুবুর রহমানকে অপহরণ করে তিনদিন আটক রেখে নির্যাতনের অভিযোগ উঠেছে। গত শনিবার সন্ধ্যায় সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকা থেকে তাকে অপহরণ করা হয়। সোমবার রাতে পুলিশ সাতক্ষীরা শহরের মুনজিতপুরের মহিলা কলেজ এলাকার এক সাবেক ছাত্রলীগ নেতার বাসার পাশের গোপন আস্তানা থেকে উদ্ধার করে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তারকৃতরা হলেন,পৌরসভার রাজারবাগান পুরাতন সাতক্ষীরা এলাকার নজরুল ইসলামের ছেলে ইমরান হোসেন,একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে বাঁধন সরদার ও সংস্থার ম্যানেজার মধ্যকাটিয়া এলাকার নিতাই কর্মকারের ছেলে রাহুল কর্মকার। এজাহার সূত্রে জানা যায়,রুরাল এ্যাডভ্যান্সমেন্ট ফাউন্ডেশনের ম্যানেজার রাহুল কর্মকার পরিচালক সদর উপজেলার আগরদাঁড়ি এলাকার মাহবুবুর রহমানের কাছে ৬০ হাজার টাকা ধার দিয়েছিলেন। কিন্তু টাকা আদায় করতে ব্যর্থ হয়ে শহরের উঠতি বয়সী চিহিৃত সন্ত্রাসী ইমরান হোসেন ও বাঁধন সরদারের শরনাপন্ন হন রাহুল। গত শনিবার শহরের পলাশপোল এলাকা থেকে তারা মাহবুবকে অপহরণ করে। পরে তাকে মহিলা কলেজ সংলগ্ন এলাকায় একটি বাড়ির গোপন কক্ষে আটকে রেখে নির্যাতন চালায়। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তিনদিনের মাথায় সোমবার রাতে মাহবুবকে উদ্ধার করে। এসময় ২ সন্ত্রাসীকে আটক করে পুলিশ। পরে তাদের স্বীকারোক্তিতে মধ্যকাটিয়া এলাকা থেকে রাহুলকে আটক করা হয়।
সাতক্ষীরা সদর থানার ওসি মোহিদুল ইসলাম জানান, ভুক্তভোগী মাহবুবুর রহমান বাদি হয়ে মঙ্গলবার ইমরান,বাঁধন ও রাহুলের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৩/৪জনকে আসামী করে থানায় একটি অপহরণ মামলা করেছেন। গ্রেপ্তারকৃত আসামীদের আদালতে পাঠানো হয়েছে। ঘটনার সাথে সংশ্লিষ্ট কয়েকজনকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)