সাতক্ষীরা-০৩ আসনে ডা. রুহুল হক সহ ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

মোমিনুর রহমান:

৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-০৩ (দেবহাটা, আশাশুনি ও কালিগঞ্জ আংশিক) আসনে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী দলটির উপদেষ্টা মন্ডলী ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সাংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক মনোনয়নপত্র জমা দিয়েছেন।
বৃহষ্পতিবার (৩০ নভেম্বর) বেলা সাড়ে ১১ টায় সাতক্ষীরা জেলা রিটার্নিং অফিসার, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ হুমায়ুন কবিরের কাছে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দেন তিনি। এসময় সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও দৈনিক কালেরচিত্র পত্রিকার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলাম, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক লাইলা পারভীন সেঁজুতি, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফারুক হোসেন রতন, আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শম্ভুজিত মন্ডল, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তারালি ইউপি চেয়ারম্যান এনামুল হোসেন ছোট, এমপি পুত্র  প্রকৌশলী জিয়াউল হক সুমন, জেলা ছাত্রলীগ সভাপতি আশিকুর রহমান, নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসুজ্জামান খোকন, সহ-সভাপতি তারিকুল ইসলাম, কুলিয়া ইউপি চেয়ারম্যান আছাদুল হক, খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম, সখিপুর ইউপি চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম, নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সাহেব আলী, ভাড়াশিমলা ইউপি চেয়ারম্যান নাজমুল হোসেন নাঈম সহ নির্বাচনী এলাকা তিনটি উপজেলার ২০টি ইউনিয়নে মুলদল ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ডা. রুহুল হক এমপি’র সাথে ছিলেন।
পরে জেলা প্রশাসক কার্যালয়ে উপস্থিত গণমাধ্যমকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় ও নির্বাচনী এলাকায় বাস্তবায়িত উন্নয়ন ও আগামী দিনের উন্নয়ন পরিকল্পনা তুলে ধরে স্বাক্ষাতকার দেন তিনি। এসময় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিগত সময়ের মতো দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষের ভোটে বিজয়ী হওয়ার দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন ডা. রুহুল হক এমপি।
মনোনয়নপত্র জমা দেয়ার আগে নলতায় পিতা-মাতা ও পীর কেবলা হযরত খানবাহাদুর আহছানউল্লা’র মাজার জিয়ারত করেন অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপি।
এদিকে একইদিনে এ আসনে প্রতিদ্বন্দিতায় অংশগ্রহণেচ্ছুক বাংলাদেশ সাম্যবাদি দল (এম-এল) মনোনীত প্রার্থী শেখ তরিকুল ইসলাম, ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) মনোনীত প্রার্থী মো. আব্দুল হামিদ, জাকের পার্টির মনোনীত প্রার্থী মো. মঞ্জুর হোসেন, তৃনমূল বিএনপি মনোনীত প্রার্থী মো. রুবেল হোসেন এবং জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মো. আলিফ হোসেনও মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানা গেছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)