সিলেটে ট্রাক-পিকআপ সংঘর্ষ, নিহত বেড়ে ১৫

নিউজ ডেস্ক:

সিলেটের দক্ষিণ সুরমায় বালুবাহী ট্রাক ও নির্মাণশ্রমিক বহনকারী পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত বেড়ে ১৫ জনে দাঁড়িয়েছে। সংঘর্ষে ঘটনাস্থলে ১১ জন ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো চারজন নিহত হন।

সিলেট ফায়ার সার্ভিস ও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে এ তথ্য জানা গেছে। বুধবার ভোর সাড়ে ৫ দিকে সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার নাজির বাজার এলাকার কুতুবপুর নামক স্থানে এ ভয়াবহ দুর্ঘটনা ঘটে।

নিহত ১৪ জন হলেন- সুনামগঞ্জের দিরাই উপজেলার মো. সি‌জিল মিয়া, এক‌লিম মিয়া, হা‌রিছ মিয়া, সৌরভ ‌মিয়া, সাজেদুর, বাদশা মিয়া, সাধু মিয়া, রশিদ মিয়া, মেহের, সুনামগঞ্জের শা‌ন্তিগঞ্জ উপজেলার শাহীন মিয়া, দুলাল মিয়া ও আওলাদ হোসেন, হবিগঞ্জের চুনারুঘাটের আমিনা বেগম এবং নেত্রকোনা বারহাট্টার আওলাদ মিয়া।

সিলেট ফায়ার সার্ভিস জানায়, বুধবার ভোরে সিলেট থেকে পিকআপে ওসমানীনগরের দিকে যাচ্ছিলেন নির্মাণশ্রমিকরা। এ সময় দক্ষিণ সুরমার নাজির বাজার এলাকার কুতুবপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বালুবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় চালক গাড়িটি ঘুরিয়ে নেয়ার চেষ্টা করলে পিকআপটি উল্টে গেলে শ্রমিকরা রাস্তায় পড়ে যান।

এতে ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে ঘটনাস্থলেই ১১ জন মারা যান। গুরুতর আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে আরো একজন ও চিকিৎসাধীন অবস্থায় আরো তিনজন নিহত হন। খবর পেয়ে দক্ষিণ সুরমা থানা পুলিশ এবং সিলেট ও ওসমানীনগরের ফায়ার সার্ভিস স্টেশনের একাধিক ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় হতাহতদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে ভর্তি করে।

সিলেট ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক শফিকুল ইসলাম ভূঁইয়া জানান, খবর পেয়েই ঘটনাস্থলেই ছুটে গিয়ে সকাল ৭টা পর্যন্ত ১১ জনের মরদেহ উদ্ধার করেন। হাসপাতালে নেয়ার পথে একজন এবং চিকিৎসাধীন অবস্থায় আরো তিনজন নিহত হন। গুরুতর আহতাবস্থায় আটজনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)