শ্যামনগরে এমআরএ ক্লিনিক বন্ধের ঘোষনা

আশিকুজ্জামান লিমন, শ্যামনগর:
সাতক্ষীরা মেডিকেল কলেজের বায়োকেমিস্ট প্রভাষক ডাক্তার আনিসুর রহমানের এমআরএ ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার বন্ধের জন্য মাননীয় প্রধানমন্ত্রী, স্বাস্থ্য অধিদপ্তর, সাতক্ষীরা জেলা প্রশাসক ও সিভিল সার্জন বরাবর লিখিত আবেদন করে প্রয়োজনীয় কাগজপত্র জমা দেন ক্লিনিকটির শেয়ার মালিকের এক পক্ষ।

সূত্রে জানা গেছে, ক্লিনিকে অপারেশন করতে আসার সুবাদে ডাক্তার আনিসুর রহমানের প্রস্তাবেই তার মেয়ের নামে একটি শেয়ার দেন ক্লিনিক মালিকপক্ষ, তার কিছুদিন পর থেকেই ক্লিনিকটি নিজে দখলে করে নেন তিনি।

তার এসব অন্যায় ক্লিনিকের শেয়ার মালিকগনের একটি পক্ষ মেনে না নেয়ায় একের পর এক তাদের নামে মিথ্যা মামলা, হামলা দিয়ে ক্লিনিক থেকে তাড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছিলো।

এত কিছু সহ্য করতে না পেরে ক্লিনিকের শেয়ার মালিকগনের এক পক্ষ মাননীয় প্রধানমন্ত্রী, স্বাস্থ্য অধিদপ্তর, জেলা প্রশাসক ও সিভিল সার্জন বরাবর গত ২৬ এপ্রিল ক্লিনিক বন্ধের আবেদন ও প্রয়োজনীয় কাগজপত্র প্রদান করিলে গত ১৭ মে ক্লিনিকটির লাইসেন্স বাতিল পূর্বক ক্লিনিকের সকল কার্যক্রম বন্ধের নির্দেশ প্রদান করেন স্বাস্থ্য অধিদপ্তর।

২৩ মে ২০২৩ তারিখ মঙ্গলবার দুপুর ১২টার দিকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা সরেজমিনে গিয়ে ক্লিনিকের সকল কার্যক্রম বন্ধ ঘোষনা করে দেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)