আশাশুনি উপজেলা আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

আশাশুনি (সাতক্ষীরা) প্রতিনিধি:

রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক প্রকাশ্য জনসভায় বাংলাদেশ আওয়ামীলীগ এর সভাপতি এবং বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপিকে হত্যার হুমকীর প্রতিবাদে আশাশুনিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২ মে) বিকালে আশাশুনি জনতা ব্যাংক মোড়ে এ কর্মসূচির আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামীলীগ ও সকল অঙ্গ সহযোগি সংগঠনের আয়োজনে সমাবেশে প্রধান অতিথি হিসাবে ভার্চ্যয়ালি বক্তব্য রাখেন, সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি। উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিমের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আঃ সামাদ বাচ্চুর স ালনায় সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক শম্ভুজিৎ মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক ও শ্রীউলা ইউপি সাবেক চেয়ারম্যান আবু হেনা সাকিল, শ্রমিকলীগ সভাপতি ঢালী মোঃ সামছুল আলম, আ’লীগ দপ্তর সম্পাদক ও বড়দল ইউপি চেয়ারম্যান জগদীশ চন্দ্র সানা, সাবেক ছাত্রনেতা মনিরুজ্জামান বিপুল, ছাত্রলীগের সাবেক সভাপতি আসমাউল হুসাইন প্রমুখ।

সমাবেশে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শোভনালী ইউনিয়ন আ’লীগ সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান প্রভাষক ম মোনায়েম হোসেন, আ’লীগ নেতা বুদ্ধদেব সরকার, আহছান উল্লাহ আছু প্রমুখ। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)