অষ্টম সন্তানের জনক হচ্ছেন বরিস জনসন

আন্তর্জাতিক ডেস্ক:

ফের বাবা হচ্ছেন সাবেক ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর প্রকাশ করেছেন বরিসের স্ত্রী ক্যারি সিমন্ডস জনসন।

শুক্রবার (১৯ মে) এক ইনস্টাগ্রাম পোস্টে ক্যারি জানান, আগামী কয়েক সপ্তাহের মধ্যেই শিশুটি পৃথিবীতে আসবে।

ইনস্টাগ্রাম পোস্টে ক্যারি তার দুই সন্তানের সঙ্গে হাত ধরার একটি ছবি শেয়ার করেছেন

তিনি লিখেছেন, ‘কয়েক সপ্তাহের মধ্যেই দলের নতুন সদস্য আসছেন। আমি গত আট মাস ধরে বেশ ক্লান্ত বোধ করছি, কিন্তু আমাকে এই ছোট্টটির সঙ্গে দেখা করার জন্য অপেক্ষা করতে হচ্ছে।’

ওই পোস্টে ক্যারি আরো লিখেছেন, ‘উইল্ফ আবারও বড় ভাই হওয়ার জন্য উচ্ছ্বসিত এবং এটা নিয়ে একনাগাড়ে বকবক করছে। ভাববেন না যে কী ঘটছে তা নিয়ে রোমির (ছোট মেয়ে) ধারণা আছে সে শীঘ্রই জানবে।’

সংবাদমাধ্যম ইন্ডিপেনডেন্টের তথ্য অনুসারে, ৩৫ বছর বয়সী ক্যারি জনসন ব্রিটিশ গণ্যমাধ্যমে পরামর্শদাতা এবং কনজারভেটিভ পার্টির মিডিয়া কর্মকর্তা হিসেবে কাজ করেছেন। এ ছাড়াও তিনি সমুদ্র সংরক্ষণের দাতব্য সংস্থা ওশেনারের একজন জ্যেষ্ঠ উপদেষ্টা।

২০২১ সালের মে মাসে এই দম্পতি বিয়ে করেন। বরিস জনসন প্রায় ২০০ বছরের মধ্যে প্রথম কোনো ব্রিটিশ প্রধানমন্ত্রী, যিনি দায়িত্বরত অবস্থায় বিয়ে করেছেন। এরইমধ্যে দুটি সন্তান রয়েছে—তিন বছর বয়সী উইল্ফ এবং দুই বছরের রোমি।

উইল্ফের জন্ম ২০২০ সালের এপ্রিলে। রোমি ২০২১ সালের ডিসেম্বরে জন্মগ্রহণ করে। বরিস জনসনের এর আগে আরো দুইবার বিয়ে করেছেন। ক্যারি বরিসের তৃতীয় স্ত্রী।

ডাউনিং স্ট্রিট থেকে বের হওয়ার পর এই দম্পতি প্রথমবারের মতো সন্তানকে স্বাগত জানাচ্ছে। গত বছরের সেপ্টেম্বরে জনসনকে তার নিজের সরকার ক্ষমতাচ্যুত করার পর তারা ডাউনিং স্ট্রিট ছেড়ে আসেন। তার আগ পর্যন্ত তারা সেখানেই বসবাস করতেন।

এদিকে নতুন এই সন্তান জন্ম নিলে জনসন অষ্টমবারের মতো বাবা হবেন। কারণ তার আগের স্ত্রী মেরিনা হুইলারের চারটি সন্তান রয়েছে। এ ছাড়াও বিবিসি অনুসারে, শিল্প পরামর্শদাতা হেলেন ম্যাকিনটায়ারের সঙ্গে সম্পর্কের কারণেও বরিসের আরো একটি সন্তান রয়েছে। তবে তিনি আনুষ্ঠানিকভাবে সঠিক সংখ্যা নিশ্চিত করেননি। তার প্রথম স্ত্রী অ্যালেগ্রা মোস্টিন-ওয়েনের সঙ্গে তার কোনো সন্তান ছিল না।

গার্ডিয়ানের মতে, সাবেক এই ব্রিটিশ প্রধানমন্ত্রী অক্সফোর্ডশায়ারে ৩.৮ মিলিয়ন পাউন্ড মূল্যের একটি তিন পার্শ্বযুক্ত পরিখাসহ একটি ৯ বেডরুমের প্রাসাদ ক্রয় করার কয়েকদিন পরই এই খবর এলো।

পিতৃত্বের প্রতি তার ভালবাসার কথা বলতে গিয়ে ৫৮ বছর বয়সী বরিস ২০২১ সালে বলেছিলেন, এটি অনেক বড় কাজ। তিনি এটি পছন্দ করেন, ভালোবাসেন। এ ছাড়াও তাকে অনেক ডায়াপার পরিবর্তন করতে হয়।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)