শ্যামনগরের কৈখালীতে আবুল হোসেন মোল্যাসহ তার সহযোগীদের গ্রেফতারের দাবীতে মানব বন্ধন

শ্যামনগর প্রতিনিধি:

মঙ্গলবার ( ০৯ ই জুলাই) বিকাল ৫ টায় ভেটখালী বাজারে রমজাননগর ও কৈখালীর সাধারণ জনগনের উপস্থিতিতে সাধারণ ঘটনাকে নারী নির্যাতনের ঘটনায় রুপ দিয়ে থানায় অসংখ্য মামলা দায়ের করে বিশৃঙ্খলা , নৈরাজ্য সৃষ্টিকারী কৈখালী ইউনিয়নের বৈশখালী গ্রামের মৃত সাকাত মোল্যার পুত্র আবুল হোসেন মোল্যাসহ তার অপকর্মের সহযোগীদের গ্রেফতারের দাবীতে মানব বন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মানব বন্ধন ও সংবাদ সম্মেলন বক্তব্য রাখেন সমাজ সেবক , সাংবাদিক মোঃ হুমায়ুন কবির , মোঃ রফিকুল ইসলাম।

মানব বন্ধনে বক্তরা বলেন , রমজানননগর ইউনিয়নের তারানীপুর গ্রামের মোঃ রফিকুল ইসলামের দুই পুত্র সুমন ও শাওন এর মধ্যে সুমন সিঙ্গাপুর প্রবাসী। দীর্ঘ ৮ বছর প্রবাস যাপনের পরে প্রায় দুই মাস আগে বাড়ীতে আসে। গত ২৬ শে এপ্রিল কৈখালী ইউনিয়নের বৈশখালী গ্রামের অসিম গায়েনের বাড়ীতে সাংস্কৃকিত অনুষ্ঠান চলাকালে ভেটখালী এলাকা থেকে সাংস্কৃতিক অনুষ্ঠান দেখতে যাওয়াদের সাথে বৈশখালী গ্রামের মাদক ব্যবসায়ী ও চোরা কারবারী আলমগীর মোল্যা ও তার দলবল এর সাথে বাক বিতন্ডা হয়। এ সময় আলমগীর মোল্যা ও তার দলবল মিলে ভেটখালী এলাকার ছেলেদের অনুষ্ঠান স্থল থেকে বের করে দেয়। রাতে সুমন বৈশখালী গ্রামের জামুর পুত্র মাহমুদুল এর আমন্ত্রনে বৈশখালী গ্রামে গেলে আলমগীর মোল্যা ও তার দলবল মিলে সুমনকে ব্যাপক ভাবে মারপিট করে। তখন এলাকার লোক জন সুমনকে উদ্ধার করে আমার বাড়ীতে পাঠিয়ে দেয়। এ ঘটনায় আলমগীর মোল্যা ও তার দলবল মিলে বৈশখালী গ্রামের অসীম গায়েনকে ভয় ভীতি দেখিয়ে তার স্ত্রী দিয়ে শ্যামনগর থানায় সুমন , শাওনসহ ৬ জনকে আসামী করে মিথ্যা নারী নির্যাতন মামলা দায়ের করে।বর্তমানে উক্ত মামলায় সুমন ও শাওনকে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে ।

তারা আরও বলেন মিথ্যা মামলার স্বাক্ষী এবং বাদীর ভিডিও জবানবন্দী আমাদের কাছে আছে। যেখানে তারাই বলছে এখানে নারী নির্যাতনের কোন ঘটনা ঘটেনি। এই মিথ্যা নারী নির্যাতন মামলার প্রতিকার চেয়ে পুলিশের আই জি, ডি আই জি , সাতক্ষীরার এসপি এর নিকটে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে মানব বন্ধনে রফিকুল ইসলাম লিখিত বক্তব্যবে জানান। ভেটখালী বাজারে রমজাননগর ও কৈখালীর সাধারণ জনগন আবুল হোসেন মোল্যাসহ তার অপকর্মের সহযোগীদের গ্রেফতারের জন্য পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)