শ্যামনগরে ৫০০ লিটার ভেজাল মধুসহ গ্রেপ্তার -২

রঘুনাথ খাঁ, সাতক্ষীরা :

চিনি ও রাসায়নিক দ্রব্য মিশ্রিত ৫০০ কেজি ভেজাল মধু জব্দ করেছে পুলিশ। এ সময় ভেজাল মধু তৈরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে দু’সহোদরকে গ্রেপ্তার করা হয়। সোমবার দিবাগত রাত পৌনে দুইটার দিকে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার যতীন্দ্রনগর গ্রামে এ মধু জব্দ ও গ্রেপ্তারের ঘটনা ঘটে।
গ্রেপ্তারকৃতরা হলেন, শ্যামনগর উপজেলার যতীন্দ্রনগর গ্রামের যতীন্দ্রনাথ মণ্ডলের ছেলে বিজয় কুমার মণ্ডল (৫৭) ও বিমল মণ্ডল (৫৫)।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম বাদল জানান, চিনি ও বিভিন্ন রাসায়নিক দ্রব্য মিশিয়ে ভেজাল মধু তৈরি করে বাজারজাত করা হচ্ছে এমন অভিযোগের ভিত্তিতে সোমবার দিবাগত রাত পৌনে দুটোর দিকে উপপরিদর্শক সাখায়েতুল ইসলামের নেতৃত্বে পুলিশ যতীন্দ্রনগর গ্রামের বিজয় কুমার মণ্ডল ও বিমল মণ্ডলের বাড়িতে অভিযান চালায়। এ সময় বিজয় মণ্ডলের বাড়ি থেকে ৫০০ লিটার ভেজাল মধু জব্দ করা হয়।

এ সময় ভেজাল মধু তৈরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে বিজয় মণ।ডল ও বিমল মণ্ডলকে গ্রেপ্তার করা হয়। তবে কৌশলে পালিয়ে যায় বিমল মণ্ডলের ছেলে বাবু মণ্ডল। এ ঘটনায় উপপরিদর্শক সাখায়েতুল ইসলাম বাদি হয়ে বিজয় মণ্ডল, বিমল মণ্ডল ও বাবু মণ্ডলের নাম উলে­খ করে মঙ্গলবার থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃতদের মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)