সাতক্ষীরায় হয়রানিমূলক মামলা থেকে অব্যাহতির দাবীতে মানববন্ধন

সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকে ক্ষমতার অপব্যবহার করে মিথ্যা ও হয়রানিমূলক মামলা থেকে অব্যাহতি দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার (২৭ মার্চ) দুপুরে শ্যামনগর এম আর এ ক্লিনিকের কর্মকর্তা কর্মচারীদের ব্যানারে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, এম.আর এ ক্লিনিক এন্ড ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. সুলাইমান হোসেন, নির্বাহী পরিচালক মো.মিজানুর রহমানসহ প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

মানব-বন্ধনে বক্তৃতারা বলেন, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক প্রভাষক ডা. আনিছুর রহমান ক্ষমতার অপব্যবহার করে মিথ্যা ও হয়রানিমূলক কাজ করে আসছে সে একজন মাদকসেবী নারী লোভী  ক্লিনিকের নার্সের সঙ্গে অবৈধ অন্তরঙ্গ    শারীরিক সম্পর্ক .গড়ে-তলে  তার আপত্তিকর ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছ। প্রশাসনের কাছে দাবি জানাই অবিলম্বে তাকে চাকুরী-অব্যাহতি দিয়ে আইনের আওতায় নিয়ে আসা হোক।

সে ক্ষমতার প্রভাব খাটি ক্লিনিকটি অবৈধ ভাবে  দখল রেখে ক্লিনিকটি পরিচালনা করে আসছেন  ইতিমধ্যেই তার ভুল চিকিৎসায় অনেক রোগীকে প্রাণ হারাতে হয়েছে । সে মাদক নেশায় আসক্ত হয়ে ভুল চিকিৎসা করে থাকেন।  এমন অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে,  আর এ ক্লিনিক এন্ড  ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারটি পাটনারে করা ।

সে হুমকি কি দিয়ে এবং মামলা জরিয়ে দিবে এমন ভয় দেখিয়ে সে এম.আর এ ক্লিনিক এন্ড  ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারটি লিখে নিবে। ভুক্তভোগী দের দাবি সঠিক তদন্ত করে এবং প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সুদৃষ্ট কামনা করেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)