সাতক্ষীরা পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা এমপি রবি

মাহফিজুল ইসলাম আককাজ :

সাতক্ষীরা পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২২ মার্চ) বিকালে সাতক্ষীরা শহরের সিলভার জুবিলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ২নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আসাদুজ্জামান আসাদ’র সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর-২আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। “মহান স্বাধীনতার মাসে বঙ্গবন্ধু ও তার শহিদ পরিবার, জাতীয় চার নেতা, মহান মুক্তিযুদ্ধের শহিদ এবং ভাষা শহিদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, ‘মহান স্বাধীনতার মাসে সকলকে শুভেচ্ছা। যারা বাংলাদেশের ছায়াতলে থেকে ত্যাগ স্বীকার করেছেন তাদেরকে আমি স্যালুট জানায়। আমি সব সময় আমার দলের তৃণমুল নেতা-কর্মীদের সুখে-দুঃেখে পাশে দাঁড়িয়েছি। জনগণের সমর্থন ও সহযোগিতা ছাড়া কোন কিছুই হয়না। আমাদের বি ক্যাটাগরী সাতক্ষীরা জেলাকে এ ক্যাটাগরীর জেলা করা জরুরী। সে লক্ষ্যে আমরা করতে কাজ করে যাচ্ছি। তিনি আরো বলেন, দেশকে এগিয়ে নিতে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই। জননেত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ার পরিকল্পনা নিয়ে এগিয়ে যাচ্ছেন। আগামী ২০২৪ সালের নির্বাচনে স্বাধীনতার স্বপক্ষের চেতনায় বিশ^াসী বাংলাদেশ আওয়ামী লীগ আবারো নির্বাচিত হবে এবং জননেত্রী শেখ হাসিনা সরকার গঠন করে দেশের প্রধানমন্ত্রী হবেন ইনশাল্লাহ।”

সম্মেলনে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ নাসেরুল হক। সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, শেখ সাহিদ উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. আসাদুজ্জামান বাবু, সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য এসএম শওকত হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা জেলা শাখার চেয়ারম্যান জ্যোৎস্না আরা, সংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীমা পারভীন রতœা, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মীর মোশতাক আলী, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, খন্দকার আরিফ হাসান প্রিন্স, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আমিনুর রহমান চ ল, জেলা ছাত্রলীগের সভাপতি এস.এম আশিকুর রহমান প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ নুরুল হক, নির্বাহী সদস্য শিমুন শামস্, নাজমুন নাহার মুন্নি, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ শফি উদ্দিন শফি, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাশেদুজ্জামান রাশি, তথ্য ও গবেষণা সম্পাদক শেখ মাহফুজুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম, জেলা মৎস্যজীবিলীগের সভাপতি মীর শাহিন প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীতের সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করা হয়। প্রথম অধিবেশনে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে দ্বিতীয় অধিবেশনে সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ নাসেরুল হক’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেনের স ালনায় অনুষ্ঠিত হয়। দ্বিতীয় অধিবেশনে কমিটি ঘোষণা করা হয়নি। পরবর্তীতে ২নং ওয়ার্ডের কমিটি ঘোষণা দেওয়া হবে বলে জানান পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। এসময় সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ অংগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান স ালনা করেন ইদ্রিস বাবু।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)