সাতক্ষীরায় মটর ভ্যানে অতিরিক্ত ভাড়া চাওয়ার প্রতিবাদ করায় যাত্রীকে নির্যাতন করে হত্যা

রঘুনাথ খাঁ:

দাবিকৃত অতিরিক্ত ভাড়া দিতে রাজী না হওয়ায় মোটর ভ্যান চালক নির্যাতন চালিয়ে হত্যা করেছে যাত্রীকে। রবিবার রাত ৮টার দিকে সাতক্ষীরা সদরের বল্লী ইউনিয়নের মোচড়া তিন রাস্তার মোড়ে এ হামলার ঘটনা ঘটে। রবিবার দিবাগত রাত একটার দিকে খুলনা ৫০০ শয্যা হাসপাতালে ওই ব্যক্তির মৃত্যু হয়।
নিহতের নাম মোমরেজুল ইসলাম (৬৫)। তিনি সাতক্ষীরা সদরের বল্লী ইউনিয়নের মোচড়া গ্রামের জহুরুল ইসলামের ছেলে।

নিহত মোমরেজুল ইসলামের ছেলে রাশেদুল ইসলাম জানান, তার বাবাসহ চারজন যাত্রী রবিবার রাত ৮টার দিকে আখড়াখোলা বাজার থেকে একই গ্রামের শফিকুল ইসলামের ছেলে মিন্টুর ব্যাটারী চালিত ভ্যানে মোচড়া মোড়ে নামেন। এ সময় প্রত্যেকের কাছে ৫ টাকার পরিবর্তে ১০ টাকা করে ভাড়া চায় মন্টু। বাবা দিতে রাজী না হওয়ায় তাকে মটর ভ্যানের চাবি হাতের মুঠোর মধ্যে ঢুকিয়ে বাবার মাথায়ও মুখে এলোপাতাড়ি ঘুষি মারেন। এতে রক্তাক্ত হয়ে রাস্তায় পড়ে যান বাবা। এ সময় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় চিকিৎসক বাবলুর রহমান ও পরে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে খুলনা ৫০০ শয্যা হাসপাতালে ভর্তি করালে রাত একটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবু জিহাদ মোঃ ফখরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মরদেহটি এখনও খুলনা ২৫০ শয্যা হাসপাতালে আছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। মন্টুকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)